Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

Deepak Hooda: কোহলীর হাত ধরে স্বপ্নপূরণ হয়েছে, কেন এমন বললেন দীপক হুডা

২০১৭ সালে ভারতের টি২০ দলে সুযোগ পেলেও প্রথম একাদশে জায়গা হয়নি দীপকের। তাতে দমে জাননি তিনি। ঘরোয়া ক্রিকেটে আরও বেশি পরিশ্রম করেছেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের দলে অভিষেক হয়েছে দীপক হুডার

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের দলে অভিষেক হয়েছে দীপক হুডার ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৪৫
Share: Save:

বহু বছর ঘরোয়া ক্রিকেটে ভাল খেলার পরে অবশেষে জাতীয় দলে সুযোগ পেয়েছেন দীপক হুডা। মোতেরায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচের আগে তাঁকে জাতীয় দলের টুপি দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলী। দু’টি ম্যাচেই ভাল খেলেছেন দীপক। কোহলীর হাত ধরেই তাঁর স্বপ্নপূরণ হয়েছে বলে জানালেন এই অলরাউন্ডার।

দ্বিতীয় ম্যাচের শেষে দীপক বলেন, ‘‘জাতীয় দলে অভিষেক সব থেকে ভাল অনুভূতি। এই দিনটার জন্যই সব ক্রিকেটার পরিশ্রম করে। ভারতীয় দলের অংশ হতে পেরে আমি গর্বিত। ঘরোয়া ক্রিকেট খেলার সময় দেখেছি কী ভাবে দলকে নেতৃত্ব দিয়েছেন ধোনি ভাই। পরে বিরাট ভাইকেও সেই কাজটা করতে দেখেছি। তাই আমার স্বপ্ন ছিল ওদের কারও হাত থেকে যেন টুপি পাই। বিরাট ভাইয়ের হাত ধরে আমার স্বপ্নপূরণ হয়েছে।’’

কোহলী, রোহিত, দ্রাবিড়দের সঙ্গে সাজঘর ভাগ করে নেওয়ার অনুভূতির কথাও জানিয়েছেন দীপক। তিনি বলেন, ‘‘ওদের মতো বড় ক্রিকেটারের সঙ্গে সাজঘরে থাকার অনুভূতি সত্যিই খুব সুন্দর। অনেক কিছু শেখা যায়। আমি শুধু সেই চেষ্টাই করছি। আমার লক্ষ্য এই সব অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজের খেলাকে আরও ভাল করা। তবেই ভারতীয় দলে আরও বেশি দিন খেলতে পারব।’’

এর আগে ২০১৭ সালে ভারতের টি২০ দলে সুযোগ পেলেও প্রথম একাদশে জায়গা হয়নি দীপকের। তাতে দমে যাননি তিনি। ঘরোয়া ক্রিকেটে আরও বেশি পরিশ্রম করেছেন। রঞ্জি, আইপিএল-এ ধারাবাহিক ভাবে খেলেছেন। তার ফলে এ বার এক দিনের দলে সুযোগ পেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Deepak Hooda india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE