Advertisement
৩০ এপ্রিল ২০২৪
WPL 2024

মাত্র ১ রানে জয়, বাংলার রিচার লড়াই ব্যর্থ হল শেষ বলে, লিগ শীর্ষে রইল দিল্লিই

শেষ ওভারে জয়ের জন্য ১৭ রান প্রয়োজন ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কিন্তু শেষ বলে রান আউট হয়ে গেলেন রিচা ঘোষ। এক রানে হারতে হল তাঁদের।

Richa Ghosh

রিচা ঘোষ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ২৩:০৪
Share: Save:

শেষ ওভারে জয়ের জন্য ১৭ রান প্রয়োজন ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কিন্তু শেষ বলে রান আউট হয়ে গেলেন রিচা ঘোষ। এক রানে হারতে হল তাঁদের। দিল্লি ক্যাপিটালস এই ম্যাচ জিতে আবার লিগ শীর্ষে উঠে এল।

রবিবার রুদ্ধশ্বাস ম্যাচের সাক্ষী থাকল উইমেন্স প্রিমিয়ার লিগ। প্রথমে ব্যাট করে দিল্লি ১৮১ রান তুলেছিল। জেমাইমা রদ্রিগেজ ৫৮ রান করেন। ৪৮ রান করেন অ্যালিস ক্যাপসি। তাঁরাই দলকে বড় রান তুলতে সাহায্য করেন। আরসিবি-র হয়ে শ্রেয়াঙ্কা পাটিল ৪ উইকেট নিলেও বড় রান তুলতে অসুবিধা হয়নি দিল্লির।

১৮২ রানের লক্ষ্য মাথায় নিয়ে ব্যাট করতে নেমে বেঙ্গালুরু শুরুতেই স্মৃতি মন্ধানার উইকেট হারায়। সেখান থেকে আরসিবি-র হাল ধরেন সোফি মলিনাক্স এবং এলিস পেরি। তাঁরা ৮০ রানের জুটি গড়েন। তবে রিচা ২৯ বলে ৫১ রানের ইনিংস না খেললে আরও আগেই হেরে যেত বেঙ্গালুরু। দলকে আশা দেখাচ্ছিলেন তিনি।

শেষ ওভারে জয়ের জন্য আরসিবি-র প্রয়োজন ছিল ১৭ রান। দু'টি ছক্কাও মারেন রিচা। শেষ বলে প্রয়োজন ছিল ২ রান। কিন্তু রান আউট হয়ে যান রিচা। ফলে এক রানে জিতে যায় দিল্লি। লিগের শীর্ষে উঠে এল তারা। ৭ ম্যাচে ১০ পয়েন্ট দিল্লির। একই পয়েন্ট মুম্বইয়েরও। নেট রানরেটে পিছিয়ে রয়েছে হরমনপ্রীত কৌরের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2024 Richa Ghosh RCB Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE