Advertisement
০২ মে ২০২৪
duleep trophy

দলীপ ফাইনালে যশস্বীর অনবদ্য দ্বিশতরান, লড়াইয়ে ফিরল রাহানের পশ্চিমাঞ্চল

৫৭ রানে পিছিয়ে থেকেও দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামেন রাহানেরা। যশস্বীর দ্বিশতরানের ইনিংসের সুবাদে তৃতীয় দিনের শেষে ৩১৯ রানে এগিয়ে রয়েছেন তাঁরা। যদিও আবার রান পেলেন না রাহানে।

দলীপ ফাইনালে অনবদ্য দ্বিশতরান করলেন যশস্বী।

দলীপ ফাইনালে অনবদ্য দ্বিশতরান করলেন যশস্বী। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ২২:২০
Share: Save:

যশস্বী জায়সওয়ালের দ্বিশতরানের সুবাদে দলীপ ট্রফির ফাইনালে লড়াইয়ে ফিরল পশ্চিমাঞ্চল। প্রথম ইনিংসে ৫৭ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে অজিঙ্ক রাহানের দল। দক্ষিণাঞ্চলের বিরুদ্ধে ম্যাচের তৃতীয় দিনের শেষে পশ্চিমাঞ্চলের রান তিন উইকেটে ৩৭৬।

ওপেন করতে নেমে দলের ইনিংস টানছেন যশস্বী। দিনের শেষে তিনি অপরাজিত রয়েছেন ২০৯ রানে। ২৪৪ বলের ইনিংসে ২৩টি চার এবং ৩টি ছয় মেরেছেন তিনি। অন্য ওপেনার প্রিয়ঙ্ক পাঞ্চালের ব্যাট থেকে এসেছে ৪০ রান। তবে প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ হলেন অধিনায়ক রাহানে। কৃষ্ণাপ্পা গৌতমের বলে আউট হওয়ার আগে তাঁর ব্যাট থেকে এল ১৫ রান। ভাল খেললেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আয়ার। ৭১ রান করেছেন তিনি। তাঁর ইনিংসে রয়েছে ৪টি চার এবং ২টি ছয়। দিনের শেষে যশস্বীর সঙ্গে ২২ গজে রয়েছেন সরফারাজ খান। তিনি ৩০ রানে ব্যাটিং করছেন। রাহানেরা এগিয়ে রয়েছেন ৩১৯ রানে।

দক্ষিণাঞ্চলের কোনও বোলারই তেমন নজর কাড়তে পারলেন না। হনুমা বিহারীর দলের সফলতম বোলার সাই কিশোর ১০০ রান দিয়ে দু’টি উইকেট নিয়েছেন। ১৩৯ রান দিয়ে এক উইকেট গৌতমের।

শুক্রবার সকালে দক্ষিণাঞ্চলের প্রথম ইনিংস শেষ হয় ৩২৭ রানে। এ দিন মাত্র ন’রান যোগ করে তারা। আগের দিনের দুই অপরাজিত ব্যাটার রবি তেজা ৩৪ রান এবং সাই কিশোর ছয় রান করে আউট হন। তাদের আর কোনও ব্যাটারই উল্লেখযোগ্য রান পাননি। পশ্চিমাঞ্চলের সফলতম বোলার জয়দেব উনাদকট ৫২ রান দিয়ে চার উইকেট নিয়েছেন। ৫১ রানে তিন উইকেট অতীত শেঠের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE