Advertisement
০৩ মে ২০২৪
East Bengal

East Bengal: জেসি মুখোপাধ্যায় টি-টোয়েন্টি ট্রফি জিতল ইস্টবেঙ্গল

বৃহস্পতিবার সেমিফাইনাল এবং ফাইনাল দুটি খেলাই ছিল। দুটিতেই সহজ জয় পেয়েছে ইস্টবেঙ্গল।

জয়ী ইস্টবেঙ্গল।

জয়ী ইস্টবেঙ্গল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ২১:২১
Share: Save:

জেসি মুখোপাধ্যায় টি-টোয়েন্টি ট্রফিতে চ্যাম্পিয়ন হল ইস্টবেঙ্গল ক্লাব। ফাইনালে তারা তপন মেমোরিয়ালকে হারায় ৯ উইকেটে। বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে ইডেন গার্ডেন্সে ছিল এই ম্যাচ। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ কমে দাঁড়ায় ৯ ওভারে।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৮ উইকেটে ৫৪ রান করে তপন মেমোরিয়াল। ইস্টবেঙ্গলের রোহিত কুমার, সৌরভ মণ্ডল এবং অয়ন ভট্টাচার্য দু’টি করে উইকেট নেন। জবাবে তিন বল বাকি থাকতে এক উইকেট হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয় লাল-হলুদ। রঞ্জন সিংহ খাড়িয়া ২৭ রানে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা হয়েছেন সৌরভ মণ্ডল।

এ দিন সকালেই ছিল সেমিফাইনাল খেলা। সেখানে ইস্টবেঙ্গল হারিয়েছে কালীঘাট ক্লাবকে। কালীঘাট প্রথমে ব্যাট করে ১৯.১ ওভারে ১০৫ রানে অলআউট হয়ে যায়। শ্রেয়ান চক্রবর্তী চারটি এবং সায়ন শেখন মণ্ডল তিনটি উইকেট নেন। ইস্টবেঙ্গল মাত্র ১২.১ ওভারেই কোনও উইকেট না হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয়। রঞ্জন সিংহ খাড়িয়া ৫৪ এবং অঙ্কুর পাল ৫১ রানে অপরাজিত থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal JC Mukherjee Trophy Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE