Advertisement
০৮ মে ২০২৪
Jofra Archer

Jofra Archer: ভারতের বিরুদ্ধে নেই আর্চার, চোটের কারণে ফের ছিটকে গেলেন ইংরেজ পেসার

একের পর এক চোট আর্চারের। এই মরসুমে আর খেলতে দেখা যাবে না তাঁকে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে বিপাকে ইংল্যান্ড।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৮:৩৬
Share: Save:

চোটের কারণে দীর্ঘ দিন মাঠের বাইরে ছিলেন জফ্রা আর্চার। মনে করা হচ্ছিল নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে চোট সারিয়ে মাঠে ফিরবেন ইংরেজ পেসার। কিন্তু ফের চোট পেলেন তিনি। কোমরের চোটে এই গ্রীষ্মে খেলতে দেখা যাবে না আর্চারকে। ভারতের বিরুদ্ধে একমাত্র টেস্টে নেই আর্চার।

ইংল্যান্ডের ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, কোমরে চোট রয়েছে আর্চারের। এই মরসুমে পাওয়া যাবে না ইংল্যান্ড এবং সাসেক্সের এই ক্রিকেটারকে। কবে তিনি দেশের হয়ে খেলতে পারবেন তা এখনও স্পষ্ট নয়। কয়েক দিনের মধ্যে আরও বিস্তারিত ভাবে জানা যাবে আর্চারের চোট সম্পর্কে।

কনুইয়ে চোট পেয়েছিলেন আর্চার। গত বছর থেকে সেই চোট নিয়ে ভুগছেন তিনি। অস্ত্রোপচার করতে হয়েছে। সেই চোট থাকাকালীন ফের কনুইয়ে চোট পেয়েছিলেন আর্চার। এ বার কোমরে চোট পেয়েছেন তিনি। ২০২১ সাল থেকে ইংল্যান্ডের হয়ে একটিও ম্যাচ খেলেননি আর্চার। সাকিম মহম্মদ চোটের জন্য ছিটকে গিয়েছিলেন। এ বার ছিটকে গেলেন আর্চারও।

আইপিএলের নিলামে ৮ কোটি টাকা দিয়ে আর্চারকে কেনে মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু একটি ম্যাচও খেলতে পারেননি তিনি। পরের বছর খেলতে নামার আগে ফের নতুন চোট আর্চারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE