Advertisement
২৫ এপ্রিল ২০২৪
England Cricketers

চোট সেরে গিয়েছে, ২০২৩ সালের জন্য তৈরি পেসার, জানিয়ে দিলেন নিজেই

ইংল্যান্ড দলের সঙ্গে অনুশীলন করেছেন ইংল্যান্ডের সেই জোরে বোলার। নভেম্বরে আবু ধাবিতে অনুশীলন করেছিলেন তিনি। জ্যাক ক্রলির মাথায় লাগে তাঁর করা বল।

গত বছর আইপিএলের নিলামে ৮ কোটি টাকা দিয়ে তাঁকে কিনেছিল মুম্বই ইন্ডিয়ান্স।

গত বছর আইপিএলের নিলামে ৮ কোটি টাকা দিয়ে তাঁকে কিনেছিল মুম্বই ইন্ডিয়ান্স। —প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৯:১৪
Share: Save:

একের পর এক চোট বহু দিন ধরে মাঠের বাইরে রেখেছিল জোফ্রা আর্চারকে। এ বার তিনি ফিরছেন। ২০২৩ সালের জন্য তিনি তৈরি বলে জানালেন ইংরেজ পেসার। আইপিএলেও খেলার জন্য তৈরি আর্চার।

কনুই এবং কোমরে চোট ছিল আর্চারের। সেই কারণেই বেশ কিছু মাস খেলতে পারেননি তিনি। বছরের প্রথম দিনে আর্চার টুইট করে লিখলেন, “ধন্যবাদ ২০২২। আমি তৈরি ২০২৩।” গত বছর আইপিএলের নিলামে ৮ কোটি টাকা দিয়ে তাঁকে কিনেছিল মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু চোটের কারণে খেলতে পারেননি তিনি। এ বছর যশপ্রীত বুমরার সঙ্গে জুটি বাঁধবেন আর্চার। দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে আর্চারকে নিয়েছে কেপ টাউন। মুম্বই ইন্ডিয়ান্সের মতো সেই দলটিরও মালিক রিল্যায়ান্স। ২০১৯ সালের বিশ্বকাপে ইংল্যান্ডের হয়ে সব থেকে বেশি উইকেট নিয়েছিলেন আর্চার। ২০২১ সালের মার্চ মাসে শেষ বার আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছিলেন তিনি।

ইংল্যান্ড দলের সঙ্গে অনুশীলন করেছেন আর্চার। নভেম্বরে আবু ধাবিতে অনুশীলন করেছিলেন তিনি। জ্যাক ক্রলির মাথায় লাগে তাঁর বল। বেশ কিছু বাউন্সার দিতে দেখা যায় তাঁকে। জানুয়ারি মাসে দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে খেলতে দেখা যাবে আর্চারকে। আন্তর্জাতিক ক্রিকেটে ইংল্যান্ডের আর্চারকে দেখা যেতে পারে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। এক দিনের সিরিজ় খেলবে তারা। ২৭ জানুয়ারি থেকে শুরু হবে সেই সিরিজ়। এর পর বাংলাদেশের বিরুদ্ধে খেলবে ইংল্যান্ড। তার পর শুরু হবে আইপিএল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England Cricketers ECB Jofra Archer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE