Advertisement
২০ এপ্রিল ২০২৪
Brendon McCullum

Eoin Morgan: প্রাক্তন গুরু ম্যাকালাম কোচ! স্টোকসদের দেখে হিংসে হচ্ছে মর্গ্যানের

ব্রেন্ডন ম্যাকালাম ইংল্যান্ডের টেস্ট দলের কোচ হওয়ায় হিংসে করছেন অইন মর্গ্যান। ইংল্যান্ডের এক সংবাদপত্রে তিনি নিজের অনুভূতি প্রকাশ করেছেন।

ম্যাকালামদের দেখে হিংসে করছেন মর্গ্যান

ম্যাকালামদের দেখে হিংসে করছেন মর্গ্যান ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ২১:২৭
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সে তাঁরা একসঙ্গে অনেকদিন কাটিয়েছেন। কখনও একসঙ্গে খেলেছেন, কখনও তাঁর কোচিংয়ে খেলেছেন। এ হেন ব্রেন্ডন ম্যাকালাম ইংল্যান্ডের টেস্ট দলের কোচ হওয়ায় বেন স্টোকসের প্রতি হিংসে করছেন অইন মর্গ্যান। ইংল্যান্ডের এক সংবাদপত্রে তিনি নিজের অনুভূতি প্রকাশ করেছেন।

ইংল্যান্ডের এক সংবাদপত্রে তিনি বলেছেন, “দুর্দান্ত একটা উত্তেজনার মুহূর্ত। টেস্ট ক্রিকেটারদের দেখে হিংসে হচ্ছে। কারণ আমি ওর সঙ্গে খেলেছি এবং অধীনে খেলেছি। তাই জানি বাজ (ম্যাকালাম) ক্রিকেটারদের সঙ্গে কতটা ভাল মানিয়ে নিয়ে চলতে পারে।”

মর্গ্যানের সংযোজন, “সেরা কোচ তারাই হয় যারা সাজঘরের অন্দরে পরিবেশ হালকা রাখতে পারে এবং সহজ কথায় বুঝিয়ে দিতে পারে যে সে কী চায়। বাজ সেটা দারুণ পারে। তাই ওকে নিয়ে এসে দারুণ কাজ করা হয়েছে। শুধু ইংল্যান্ডের টেস্ট ক্রিকেট নয়, সম্পূর্ণ টেস্ট ক্রিকেটের ব্যাপারেই ওর একটা আলাদা ধারণা রয়েছে।”

জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে চোট পেয়েছিলেন। তার পর থেকে ক্রিকেটের বাইরেই রয়েছেন তিনি। তবে কাউন্টিতে মিডলসেক্সের হয়ে নামার কথা রয়েছে তাঁর। তবে মর্গ্যান জানিয়েছেন, এখন তাঁর চোট নেই। আপাতত ভারত এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brendon McCullum Ben Stokes Eoin Morgan ECB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE