Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

বাংলাদেশ প্রিমিয়ার লিগে মাঠেই চলল ধূমপান, ছবি দেখা যেতে মুখ পুড়ল প্রাক্তন অধিনায়কের

বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা চলাকালীন মাঠের ধারে ধূমপান করলেন প্রাক্তন ক্রিকেটার। ডাগআউটে বসে থাকা ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েই ধূমপান করতে দেখা গেল তাঁকে।

Khaled Mahmud was caught smoking during a Bangladesh Premier League game

ডাগআউটে ধূমপান করছেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেটার। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫২
Share: Save:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচ চলছে। খুলনা টাইগার্স বনাম ফরচুন বরিশালের সেই ম্যাচের সময় ডাগআউট ধূমপান করলেন খালেদ মাহমুদ। তিনি বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। এখন খুলনা দলের কোচ। মাঠে যখন তাঁর ছেলেরা খেলতে ব্যস্ত, সেই সময় ডাগআউটে দাঁড়িয়ে ধূমপান করতে দেখা গেল তাঁকে।

সম্প্রচারকারী সংস্থার ক্যামেরায় ধরা পড়ে যে মাহমুদ ধূমপান করছেন। মাঠের জায়ান্ট স্ক্রিনেও সেই ছবি দেখা যায়। মাহমুদ নিজেও তা দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি সিগারেট লুকিয়ে ফেলার চেষ্টা করেন। কিন্তু তত ক্ষণে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। দেশের প্রাক্তন অধিনায়কের এমন আচরণ ভাল ভাবে নেননি বাংলাদেশের সমর্থকরা। অনেকেই এই ঘটনার প্রতিবাদ জানান। অন্য দেশে হলে কোচের শাস্তি বলে মনে করছেন সমর্থকরা।

২০০৬ সালে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার শেন ওয়ার্নকে ধূমপান করতে দেখা গিয়েছিল। তিনি ধূমপান করতে প্রচণ্ড পছন্দ করতেন। ধূমপান করতে দেওয়া না হলে অনুশীলন করতেও অস্বিকার করে দেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার প্রয়াত স্পিনার সেই সময় খেলোয়াড়। শনিবার ডাগআউট ধূমপান করলেন কোচ মাহমুদ। তাঁর দায়িত্বে থাকা ক্রিকেটারদের বারণ করার বদলে তিনি নিজেই ধূমপান করতে গিয়ে ধরা পড়ে গেলেন ক্যামেরায়।

ম্যাচের বরিশাল প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৬৯ রান করে। দক্ষিণ আফ্রিকার ডোয়েন প্রিটোরিয়াস ২৯ বলে ৪৮ রানের ইনিংস খেলেন। খুলনার হয়ে ৪ উইকেট নেন মহম্মদ সৈফউদ্দিন। খুলনা সেই রান তাড়া করে ৬ উইকেটে ম্যাচ জিতে নেয়। মাহমুদুল হাসান জয় ৪৩ বলে ৬৪ রানের ইনিংস খেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket BPL Khaled Mahmud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE