Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২২
Sanjay Manjrekar

Team India: টি-টোয়েন্টি বিশ্বকাপে ধবন, চাহাররা খেলবেন? কী বললেন প্রাক্তন ক্রিকেটার

সঞ্জয় মঞ্জরেকর মনে করেন টি-টোয়েন্টি বিশ্বকাপে ওপেনার হিসাবে রোহিতের সঙ্গী হওয়ার জন্য লড়াই অনেকের মধ্যে। দেখা যেতে পারে ধবনকেও?

টি-টোয়েন্টি বিশ্বকাপে ধবন?

টি-টোয়েন্টি বিশ্বকাপে ধবন? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৯:১০
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন শিখর ধবন? এমনটা হতে পারে বলে মনে করছেন প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর। তাঁর মতে টি-টোয়েন্টি বিশ্বকাপে শুধু শিখর নন ওপেনার হিসাবে রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, কেএল রাহুলের মধ্যে যে কোনও ক্রিকেটার। জিম্বাবোয়ে সফরে দীপক চাহারকেও দেখে নেওয়া হতে পারে বলে মনে করছেন মঞ্জরেকর।

এক সম্প্রচারকারী চ্যানেলের অনুষ্ঠানে মঞ্জরেকর বলেন, “রুতুরাজ আছে, শুভমন আছে, ধবন আছে, রাহুল আছে, সেই সঙ্গে ওপেনার হিসাবে জায়গা করে নেওয়ার লড়াইয়ে আছে সঞ্জু স্যামসন, ঈশান কিশানও। টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ হওয়ার দৌড়ে এগিয়ে আছে রাহুল।” মঞ্জরেকরের মতে রোহিতের সঙ্গী হতে পারেন এঁদের মধ্যে যে কেউ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নেওয়ার সুযোগ রয়েছে চাহারেরও। এমনটাই মনে করেন মঞ্জরেকর। তাঁর মতে জিম্বাবোয়ে সফরে নিজেকে প্রমাণ করে টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা করে নিতে পারেন চাহার। মঞ্জরেকর বলেন, “৫০ ওভারের ক্রিকেটে চাহার যদি নিজের ফিটনেস প্রমাণ করতে পারে তা হলে টি-টোয়েন্টিতে ও জায়গা করে নিতে পারে। চাহার তরুণ ভুবনেশ্বর কুমারের মতো। দু’দিকেই বল সুইং করাতে পারে। চাহার যদি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম একাদশে জায়গা পায় তা হলে এক দলে দু’জন ভুবনেশ্বরকে দেখতে পাব আমরা। দারুণ একটা বোলিং আক্রমণ হবে তা হলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.