Advertisement
১৫ জুন ২০২৪
IPL 2024

কেকেআরকে শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল নাম লিখলেন পাক ক্রিকেটার! কী লিখলেন?

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শুভেচ্ছা জানিয়ে পোস্ট করতে গিয়ে একটি গণ্ডগোল করে ফেলেন। কেকেআরের নামটাই ভুল লেখেন তিনি।

KKR

কলকাতা নাইট রাইডার্স। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৮:০৪
Share: Save:

রবিবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএল জিতেছে কলকাতা নাইট রাইডার্স। সেই দলকে শুভেচ্ছা জানিয়েছেন উমরান আকমল। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শুভেচ্ছা জানিয়ে পোস্ট করতে গিয়ে একটি গণ্ডগোল করে ফেলেন। কেকেআরের নামটাই ভুল লেখেন তিনি।

অন্যতম প্রতিভাবান ক্রিকেটার হিসাবে আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাব ঘটে আকমলের। পাকিস্তানের হয়ে ১২১টি এক দিনের ম্যাচ এবং ১৬টি টেস্ট খেলেছিলেন তিনি। টি-টোয়েন্টি খেলেছেন ৮৪টি। ২০০৯ সালে অভিষেক হয়েছিল তাঁর। পাকিস্তানের জার্সিতে শেষ ম্যাচ খেলেছিলেন ২০১৯ সালে। তিনি নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন। তবে সেটা ত্রিনবাগো নাইট রাইডার্স।

সেই আকমল কেকেআর-কে শুভেচ্ছা জানাতে গিয়েই গণ্ডগোল করলেন। কেকেআর লিখতে গিয়ে তিনি লিখলেন কেকেএল। আকমল লেখেন, “তৃতীয় বার আইপিএল ট্রফি জেতার জন্য কেকেএল-কে শুভেচ্ছা।” তাঁর সেই পোস্টের পরেই কটাক্ষ শুরু হয়। অনেকেই আকমলের ভুল ধরিয়ে দেন।

তবে আকমল এই প্রথম এমন ভুল করলেন তা নয়। আগেও বিভিন্ন পোস্ট করার সময় ভুল বানান লিখেছিলেন তিনি। আকমল এক বার বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে সচিন তেন্ডুলকরের ছবিও দিয়েছিলেন। সেই পোস্টে উনি কী লিখতে চেয়েছিলেন, সেটাও বোঝা যায়নি। আকমল যদিও সেই সব পোস্ট মুছেও দেন না। এখনও সেই সব পোস্ট দেখা যায় সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Umar Akmal KKR Kolkata Knight Riders
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE