Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

গম্ভীরের জায়গা নিতে পারেন ধোনির সতীর্থ? আইপিএলজয়ী ক্রিকেটারের কথায় জল্পনা

মেন্টর গৌতম গম্ভীরের জায়গা নিতে পারেন মহেন্দ্র সিংহ ধোনির প্রাক্তন সতীর্থ। পরের বছর আইপিএলে ডাগ আউটে যে জায়গায় গম্ভীরকে বসে থাকতে দেখা যেত, এ বার সেই জায়গায় কাকে দেখা যাবে?

gautam gambhir

গৌতম গম্ভীর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১৯:১২
Share: Save:

লখনউ সুপার জায়ান্টসের মেন্টরের দায়িত্ব নিতে পারেন সুরেশ রায়না! তাঁর করা পোস্ট ঘিরেই শুরু জল্পনা। লখনউয়ের মেন্টর ছিলেন গৌতম গম্ভীর। কিন্তু তিনি চলে এসেছেন কলকাতা নাইট রাইডার্সে। গম্ভীরের জায়গায় লখনউ রায়নাকে দায়িত্ব দিতে পারে বলে মনে করা হচ্ছে।

লখনউ দলের কোচ বদলে গিয়েছে। অ্যান্ডি ফ্লাওয়ারের জায়গায় জাস্টিন ল্যাঙ্গারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তার কিছু দিন পরেই গম্ভীর মেন্টরের পদ ছেড়ে দেন। এ বার গম্ভীরের জায়গায় কি রায়না আসতে চলেছেন? সমাজমাধ্যমে এক ব্যক্তি রায়নার মেন্টর হওয়ার খবর লিখেছিলেন। এই খবরটিকে এক অভিজ্ঞ সাংবাদিক ভুয়ো বলেন। কিন্তু জল্পনা তৈরি হয় সেই সাংবাদিকের পোস্টে রায়না কমেন্ট করায়। ভারতের প্রাক্তন ক্রিকেটার লেখেন, “কেন ভুয়ো? তোমার খবর কি সব সময় ঠিক হয়?”

চার বার চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল জিতেছেন রায়না। ২০৫ ম্যাচে করেছেন ৫৫২৮ রান। ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার দিনে তিনিও অবসর নিয়েছিলেন। রায়নার আইপিএল খেলার এবং জেতার অভিজ্ঞতা রয়েছে। ভারতের হয়েও দীর্ঘ দিন খেলেছেন তিনি। এমন এক জন ক্রিকেটারকে মেন্টর করার কথা ভাবতেই পারে লখনউ।

রায়না জন্ম উত্তরপ্রদেশে। সেই রাজ্যের আইপিএল দলের সঙ্গে যুক্ত হলে অবাক হওয়ার থাকবে না। কিন্তু আদৌ কি রায়নাকে মেন্টর করছে লখনউ? সেটার কথা লখনউ দল বা রায়না কেউই সরকারি ভাবে জানায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE