Advertisement
৩০ এপ্রিল ২০২৪
ICC World Cup 2023

শনিবারের ভারত-পাকিস্তান ম্যাচে এগিয়ে কারা? মত জানালেন শাস্ত্রী-গাওস্কর

আমদাবাদে মুখোমুখি রোহিত শর্মার ভারত এবং বাবর আজ়মের পাকিস্তান। সেই ম্যাচে কোন দল এগিয়ে থাকবে?

Rohit Sharma and Babar Azam

রোহিত শর্মা এবং বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৩:১৩
Share: Save:

ভারত-পাকিস্তান ম্যাচে কোন দল এগিয়ে থাকবে? রবি শাস্ত্রী এবং সুনীল গাওস্করের মতে ভারতীয় দলেরই ম্যাচে জেতার সম্ভাবনা বেশি। বাবর আজ়মদের জিততে হলে অনেক বেশি পরিশ্রম করতে হবে বলে মনে করছেন তাঁরা। কী বলছেন ভারতের প্রাক্তন তারকারা।

রাহুল দ্রাবিড়ের আগে ভারতীয় দলের কোচ ছিলেন শাস্ত্রী। এই দলের প্রায় সকলের সঙ্গে কাজ করেছেন তিনি। শাস্ত্রী বলেন, “মাঠে দুর্দান্ত পরিস্থিতি তৈরি হবে। এ বারের বিশ্বকাপে সব থেকে বেশি লোক হবে এই ম্যাচেই। ভারতই এগিয়ে থাকবে ম্যাচে। পাকিস্তানকে জিততে হলে প্রচুর পরিশ্রম করতে হবে। নিজেদের সেরা খেলাটাকেও ছাপিয়ে যেতে হবে। কিন্তু বাবরদের দল ধারাবাহিক নয়। ওরা কখন কী করবে বলা খুব মুশকিল।”

একই সুর গাওস্করের গলায়। তিনি বলেন, “ভারতের সব বিভাগ ফর্মে রয়েছে। পাকিস্তানের বিরুদ্ধে সেটাই সব থেকে বড় ভরসা। পাকিস্তানের অধিনায়কই রান পাচ্ছে না। এটা দলের জন্য খুবই চাপের। বিশেষ করে ভারতের বিরুদ্ধে খেলতে নামলে আরও বেশি চাপ। বাবরের মাথায় এটা থাকবেই। আমার মতে ভারত অনেক এগিয়ে পাকিস্তানের থেকে।”

আমদাবাদে শনিবার দুপুর ২টো থেকে শুরু ম্যাচ। দুই দলই নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামছে। এই ম্যাচ জিতলেই প্রতিপক্ষকে ছাপিয়ে যাওয়ার সুযোগ থাকবে। এমন অবস্থায় কেউ কাউকে ছেড়ে দেবে না। টিভিতে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে দেখা যাবে সেই ম্যাচ। মোবাইলে খেলা দেখা যাবে হটস্টার অ্যাপে। বিনামূল্যে ম্যাচ দেখতে পারবেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE