Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Abdul Razzaq Slams PCB

অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনার মাঝেই ঐশ্বর্যাকে বিয়ের স্বপ্ন পাকিস্তানের ক্রিকেটারের!

বলিউড তারকা অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। তার মাঝেই কি ঐশ্বর্যাকে বিয়ের স্বপ্ন দেখছেন পাকিস্তানের ক্রিকেটার!

Aishwarya Rai Bachhan

আব্দুল রজ্জাক (বাঁ দিকে), ঐশ্বর্যা রাই বচ্চন। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১০:২৩
Share: Save:

অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্ক কি বিচ্ছেদের পথে? সম্প্রতি তারকা দম্পতিকে নিয়ে জল্পনা আরও বেড়েছে। এই জল্পনার মাঝেই কি ঐশ্বর্যাকে বিয়ের স্বপ্ন দেখছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার আব্দুল রজ্জাক! তাঁর মন্তব্য নিয়েও শুরু হয়েছে বিতর্ক। অনেকেই এই মন্তব্যকে ভাল ভাবে নেননি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের সমালোচনা করতে গিয়ে ঐশ্বর্যার কথা উদাহরণ হিসাবে নিয়ে এসেছেন রজ্জাক। বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ের পরে সে দেশের একটি টেলিভিশন চ্যানেলে রজ্জাক বলেন, ‘‘আমি পাকিস্তান ক্রিকেট বোর্ডের সদিচ্ছার কথা বলছি। যখন আমি খেলতাম তখন আমার অধিনায়ক ইউনিস খানের উপর আমার পুরো ভরসা ছিল। আমি জানতাম ও পাকিস্তানকে জেতাতে চায়। সেই কারণে আমরা নিজেদের সেরাটা দিয়ে খেলতাম। অনেক সময় আমরা জিতেছি। এখন সেই ইচ্ছাটাই চলে গিয়েছে সবার।’’

এর পরেই ঐশ্বর্যাকে উদাহরণ হিসাবে টেনে আনেন রজ্জাক। তিনি বলেন, ‘‘যদি আমি ভাবি যে ঐশ্বর্যার সঙ্গে আমার বিয়ে হবে, তার পর সুন্দর সুন্দর সন্তান হবে, সেটা কি কখনও সম্ভব! আগে নিজের মানসিকতা ঠিক করতে হবে। বুঝতে হবে যে আমি কী চাই। না হলে ভাল ক্রিকেটারও তৈরি হবে না আর পাকিস্তানও জিততে পারবে না।’’

রজ্জাকের কথা শুনে সেই অনুষ্ঠানে উপস্থিত দর্শকেরা হেসে ওঠেন। কিন্তু সমাজমাধ্যমে প্রাক্তন পাক ক্রিকেটারের সমালোচনা করেছেন অনেকে। তাঁদের মতে, পাকিস্তান ক্রিকেট বোর্ডের সমালোচনা করতে গিয়ে অন্য কোনও উদাহরণ দিতে পারতেন রজ্জাক। ঐশ্বর্যার মতো এক জন খ্যাতনামীর নাম টেনে ভাল করেননি তিনি। এতে তিনি নিজেকেই মজার পাত্র করে তুলেছেন বলে মত আরও অনেকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE