Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Shoaib Malik

শোয়েবের ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচা প্রাক্তন পাক অধিনায়কের

শোয়েবের ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচা দেন এক প্রাক্তন পাক অধিনায়ক। যদিও তার আগে শোয়েব তাঁকে ব্যক্তিগত আক্রমণ করেছিলেন।

Shoaib Malik

শোয়েব মালিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ২১:১১
Share: Save:

পাকিস্তানের একটি শোয়ে উপস্থিত ছিলেন শোয়েব মালিক, ওয়াসিম আক্রম এবং মিসবা উল হক। সেই শোয়ে শোয়েবের ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচা দেন মিসবা। যদিও তার আগে শোয়েব তাঁকে ব্যক্তিগত আক্রমণ করেছিলেন।

গত শনিবার শোয়েব জানিয়েছেন তাঁর তৃতীয় বিয়ের খবর। শোয়েবের প্রাক্তন স্ত্রী সানিয়া মির্জ়া। ভারতীয় টেনিস তারকার পরিবার জানিয়েছে যে, কিছু মাস আগে শোয়েবের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে সানিয়ার। এই ঘটনায় বেশ কিছু দিন ধরেই আলোচনায় শোয়েব। এর মাঝেই পুরনো একটি ঘটনা সামনে এল।

পাকিস্তানের অনুষ্ঠানে বেশ খুশির মেজাজে দেখা যাচ্ছিল মিসবাকে। শোয়ের সঞ্চালক পাকিস্তানের প্রাক্তন অধিনায়ককে জিজ্ঞেস করেন তাঁর এত আনন্দের কারণ কী? মিসবা কিছু বলার আগেই শোয়েব বলেন, “পরিবারের থেকে দূরে আছে, তাই আনন্দে আছে।” সেই কথা খুব একটা ভাল ভাবে নেননি মিসবা। তিনি বলেন, “ব্যক্তিগত জীবনে এক জনের সমস্যা থাকলে সে ভেবে নেয় বাকিদের জীবনেও সেই সমস্যা রয়েছে।”

৪১ বছরের শোয়েব এখনও ক্রিকেট খেলেন। পাকিস্তানের হয়ে সুযোগ না পেলেও তিনি বিভিন্ন দেশে টি-টোয়েন্টি লিগ খেলেন। এখন বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলছেন শোয়েব। সদ্য টি-টোয়েন্টি ক্রিকেটে ১৩ হাজার রানের গণ্ডি পার করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Malik Misbah Ul Haq Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE