Advertisement
২১ জুলাই ২০২৪
Asia Cup 2023

‘রিপ্লে দেখে কী হবে, তুমি তো আউট,’ বিরাট ব্যর্থ হতেই খোঁচা প্রাক্তন পাক পেসারের

এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ৪ রান করে আউট হন বিরাট কোহলি। তিনি আউট হওয়ার পরে বিরাটকে খোঁচা দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন পেসার ওয়াকার ইউনিস।

Virat Kohli

বিরাট কোহলি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ২০:২৭
Share: Save:

এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে রান করতে পারেননি বিরাট কোহলি। শাহিন শাহ আফ্রিদির বলে ৪ রান করে আউট হয়ে গিয়েছেন বিরাট। তিনি আউট হওয়ার পরে ভারতীয় ব্যাটারকে খোঁচা দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ওয়াকার ইউনিস।

এশিয়া কাপে ধারাভাষ্যকার হিসাবে রয়েছেন ওয়াকার। বিরাট যখন আউট হন তখন তিনি ধারাভাষ্য দিচ্ছিলেন। শাহিনের বল বিরাটের ব্যাটে লেগে উইকেটে গিয়ে লাগে। আউট হওয়ার পরে অবাক হয়ে গিয়েছিলেন বিরাট। তিনি সাজঘরে ফিরে গিয়ে টেলিভিশনে নিজের আউট হওয়ার রিপ্লে বার বার দেখছিলেন।

তখনই ওয়াকার বলেন, ‘‘এখন তুমি যত ইচ্ছা রিপ্লে দেখতেই পারো। কিন্তু এখন রিপ্লে দেখে কী হবে? তুমি তো আউট হয়েই গিয়েছ।’’ ওয়াকারের কথা থেকে পরিষ্কার, আউট হওয়ার পরে বার বার রিপ্লে না দেখে ব্যাট করার সময় ভাল খেলতে হবে। নইলে রিপ্লে দেখেও কিছু হবে না। আগেও একই ভাবে আউট হয়েছেন বিরাট। সেই কারণেই তাঁকে খোঁচা মেরেছেন ওয়াকার।

পাকিস্তানের পেসারদের সামনে শুধু বিরাট নন, সমস্যায় পড়েন রোহিত শর্মাও। শাহিনের বলে ১১ রানের মাথায় বোল্ড হয়ে ফেরেন তিনি। টপ অর্ডার ব্যর্থ হলেও দলকে খেলায় ফেরান ঈশান কিশন ও হার্দিক পাণ্ড্য। দু’জনের মধ্যে ১৩৮ রানের জুটি হয়। ঈশান ৮২ রান করে আউট হন। হার্দিক করেন ৮৭ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE