Advertisement
১৬ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বিশ্বকাপের ম্যাচের দু’দিন আগে দুর্ঘটনা ইডেনে, ভাঙল গেট, চলছে টিকিট নিয়ে প্রতিবাদও

বৃহস্পতিবার আচমকা ইডেনের গেটে ধাক্কা মারে একটি গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে গাড়িটি। বৃহস্পতিবার ইডেনে এসেছিলেন পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

ইডেন গার্ডেন্স।

ইডেন গার্ডেন্স। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৮:৫৫
Share: Save:

ইডেনের চার নম্বর গেট ভেঙে গিয়েছে। বিশ্বকাপের ম্যাচ আর দু’দিন পরেই। শনিবার বাংলাদেশ এবং আফগানিস্তান মুখোমুখি হবে ইডেনে। তার আগে বৃহস্পতিবার হঠাৎ দুর্ঘটনা। চার নম্বর গেটে একটি গাড়ি ধাক্কা মারে। তাতেই ভেঙে যায় ইডেনের গেট।

বৃহস্পতিবার আচমকা ইডেনের গেটে ধাক্কা মারে একটি গাড়ি। নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে গাড়িটি। তাতেই গেট ভেঙে যায়। শনিবারের ম্যাচের আগে ইডেনের গেট সারিয়ে ফেলতে হবে সিএবি-কে। বিশ্বকাপের জন্য ইডেন সাজানোর কাজ হচ্ছিল। অনেক কিছুই নতুন করে করা হয়েছে। এমন অবস্থায় বিশ্বকাপের ম্যাচের ৪৮ ঘণ্টা আগে এমন দুর্ঘটনা চিন্তায় ফেলল সিএবি-কে। তবে বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস ম্যাচের টিকিট নিয়ে তেমন উৎসাহ দেখা যাচ্ছে না।

ইডেনে টিকিটের আসল চাহিদা ৫ নভেম্বর ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের। বাংলার ক্রিকেট সংস্থার সদস্যেরা সকলে সেই ম্যাচের টিকিট পাননি। সেই নিয়ে বৃহস্পতিবারও বিক্ষোভ দেখান তাঁরা। বেশ কিছু দিন ধরেই তাঁরা বিক্ষোভ করছেন। সিএবি-র ১১ হাজার সদস্য রয়েছে। কিন্তু মাত্র তিন হাজার টিকিট সদস্যদের জন্য দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

বিক্ষোভের ঘটনা দেখে অবাক কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। বৃহস্পতিবার তিনি ইডেনে এসেছিলেন। ইডেনের নিরাপত্তা খতিয়ে দেখেন।

বিশ্বকাপের ম্যাচের দু’দিন আগেও সদস্যদের বিক্ষোভ চিন্তা বৃদ্ধি করছে সিএবি-র। ম্যাচের দিন এমন ঘটনা ঘটলে আইসিসি-র কাছে মুখ পুড়বে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE