Advertisement
০২ মে ২০২৪
ICC World Cup 2023

বিশ্বকাপে খেলতে গিয়ে হোটেলে ঘর পেলেন না হার্দিক, কেন?

গুয়াহাটিতে গিয়ে একটি ছোট সমস্যায় পড়েন হার্দিক। দলের সবাই হোটেলের ঘর পেলেও তাঁর জন্য কোনও ঘর বরাদ্দ করা হয়নি। ভারতীয় দলের সহ-অধিনায়কের জন্য অবশ্য দ্রুত ঘরের ব্যবস্থা করা হয়।

picture of Hardik Pandya

হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১০
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে গুয়াহাটিতে গিয়েই সমস্যায় পড়লেন হার্দিক পাণ্ড্য। ভারতীয় দলের জন্য নির্দিষ্ট বিলাস বহুল হোটেলের ঘর নিয়ে ছোট সমস্যায় পড়েন তিনি। যদিও সে জন্য বড় কোনও অসুবিধা হয়নিভারতীয় দলের সহ-অধিনায়কের।

হোটেল কর্তৃপক্ষ ভারতীয় দলের প্রত্যেক সদস্যকে ই-মেল পাঠায়। জানিয়ে দেওয়া হয় সংশ্লিষ্ট ক্রিকেটার কোন ঘরে থাকবেন। ভারতীয় দলের সবাই হোটেল কর্তৃপক্ষের মেল পেলেও, পাননি হার্দিক। হোটেল কর্তৃপক্ষের দাবি ছিল, সকলের মতো হার্দিককেও ঘরের নম্বর জানিয়ে মেল করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে বোঝা যায়, হোটেল কর্তৃপক্ষ ঘরের নম্বর জানিয়ে বাকিদের মতো হার্দিককেও মেল করেছিলেন। কিন্তু সেই মেল গিয়েছে অন্য এক হার্দিক পাণ্ড্যর কাছে।

যিনি মেল পেয়েছিলেন, তিনি একটি বেসরকারি সংস্থার কর্তা। হোটেলের বুকিং দেখে অবাক হন তিনি। সেই হার্দিক সমাজমাধ্যমে লেখেন, ‘আমি কি ২৮ সেপ্টেম্বর গুয়াহাটি যাচ্ছি? কাল গুয়াহাটির বিমানে ওঠার কোনও পরিকল্পনা আমার নেই।’’

মেল বিভ্রান্তির জন্য হার্দিককে অবশ্য বড় কোনও সমস্যায় পড়তে হয়নি। হোটেল কর্মীরা নিজেদের ভুল বুঝতে পেরে তাঁকে সঙ্গে সঙ্গেই ঘরের ব্যবস্থা করে দেন। বিশ্বকাপে ভারতীয় দলের অন্যতম সদস্য হার্দিক। এশিয়া কাপের মাঠে নামেননি হার্দিক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ়ে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC World Cup 2023 Hardik Pandya guwahati Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE