Advertisement
১৯ মে ২০২৪
Hardik Pandya

‘দ্বিতীয়’ বিয়েতে কেমন সাজলেন হার্দিক-নাতাশা? ছবি পোস্ট করলেন অলরাউন্ডার নিজেই

২০২০ সালের মে মাসে বিয়ে করেছিলেন হার্দিক এবং নাতাসা। সে সময় কোভিডের জন্য আইনি ভাবে বিয়ে সারেন। কোনও অনুষ্ঠান হয়নি। তাই স্ত্রীর আবদার মেনে আবার আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করেন হার্দিক।

picture of Hardik Pandya

মঙ্গলবার আবার আনুষ্ঠানিক ভাবে বিয়ে করলেন হার্দিক এবং নাতাশা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৪৩
Share: Save:

নাতাশা স্ট্যানকোভিচকে আবার বিয়ে করেছেন হার্দিক পাণ্ড্য। দ্বিতীয় বার বিয়ের ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন ভারতীয় দলের অলরাউন্ডার। মঙ্গলবার ভালবাসার দিনেই চার হাত এক হল তাঁদের।

আনুষ্ঠানিক বিয়ের জন্য বিশেষ পোশাক তৈরি করিয়েছিলেন হার্দিক এবং নাতাশা। হার্দিকের ভাগ করে নেওয়া ছবিতে দেখা যাচ্ছে, নাতাশা পরেছেন দুধসাদা বাহারি গাউন। হার্দিক পরেছেন সাদা শার্ট এবং কালো স্যুট। ছবিতে দেখা যাচ্ছে নাতাশার পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়দের। তাঁদের দু’জন নাতাশার গাউনের শেষ অংশ ধরে রয়েছেন।

২০২০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাতাশা-হার্দিক। এক পুত্রের বাবা-মা তাঁরা। তবু আবার বিয়ের পিঁড়িতে বসেছেন। ২০২০ সালের ৩১ মে একটু তাড়াহুড়োর করেই বিয়ে করেছিলেন হার্দিক। কোভিডের জন্য কোনও অনুষ্ঠান করেননি সে সময়। তেমন কাউকে আমন্ত্রণও জানাননি। শুধু আইনি বিয়ে হয়েছিল তাঁদের। চোটের জন্য বিয়ের পর হার্দিক ছিটকে গিয়েছিলেন ২২ গজ থেকে। তার মধ্যেই পরিবারে আসে সন্তান। ছেলে অগস্ত্যকে নিয়ে ব্যস্ততা বাড়ে তাঁদের। চোট সারিয়ে ক্রিকেটে ফেরার পর ব্যস্ততা আরও বেড়েছে হার্দিকের। গত তিন বছর নিজেদের জন্য আলাদা করে তেমন একটা সময় সময় বার করতে পারেননি তাঁরা। নাতাশার ইচ্ছা মতোই অনুষ্ঠান করে আবার বিয়ে করার সিদ্ধান্ত নেন হার্দিক। আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নেন ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনটিকে। রাজস্থানের উদয়পুরে বসেছিল তাঁদের বিয়ের আসর।

সাদা বলের ক্রিকেট খেললেও এখনও টেস্ট ক্রিকেট খেলছেন না হার্দিক। তাই বর্ডার-গাওস্কর সিরিজ়ের সময়টিকেই আনুষ্ঠানিক বিয়ের জন্য বেছে নিয়েছিলেন তিনি। ভারতীয় দলের সতীর্থরা ছাড়াও দু’পরিবারে ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা আমন্ত্রিত ছিলেন মঙ্গলবারের অনুষ্ঠানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Marriage Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE