Advertisement
০৫ মে ২০২৪
Hardik Pandya

সাজঘরের ভেতরেই মন্দির! মুম্বই জার্সিতে আবির্ভাবেই চমকে দিলেন হার্দিক

হার্দিক পাণ্ড্য প্রথম বার দেখা দিলেন মুম্বইয়ের জার্সিতে। শুধু তাই নয়, সাজঘরের ভেতরে মন্দির তৈরি করে চমকেও দিলেন। সেই ভিডিয়ো প্রকাশ করেছে মুম্বই ইন্ডিয়ান্স।

cricket

হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ২২:২৭
Share: Save:

মাস কয়েক আগে ভারতীয় ক্রিকেটে শোরগোল ফেলে দলবদল হয়েছিল তাঁর। গুজরাত টাইটান্স থেকে যোগ দিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সে। রোহিত শর্মাকে সরিয়ে হয়ে গিয়েছিলেন অধিনায়কও। সেই হার্দিক পাণ্ড্য প্রথম বার দেখা দিলেন মুম্বইয়ের জার্সিতে। শুধু তাই নয়, সাজঘরের ভেতরে মন্দির তৈরি করে চমকেও দিলেন।

সোমবার মুম্বইয়ের সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে মুম্বইয়ের হাতকাটা একটি জার্সিতে শিবিরে যোগ দিতে দেখা গিয়েছে হার্দিককে। সঙ্গে রয়েছে দু’টি কিট ব্যাগ। ঢুকেই সবাইকে জড়িয়ে ধরেন হার্দিক। এর পরেই দেখা যায়, সাজঘরের এক কোণে আসন পেতে কোনও দেবতার ছবি রেখে পুজো শুরু করেছেন হার্দিক। প্রদীপ জ্বালান। হাত জোড় করে নমস্কার করেন।

এর পরে কোচ মার্ক বাউচারকে দেখা যায় মেঝেতে নারকেল ফাটিয়ে পুজো শুরু করতে। ভারতীয় সংস্কৃতিতে এই জিনিস নতুন নয়। যে কোনও শুভ কাজের আগেই নারকেল ফাটানোর রীতি বহু দিন ধরেই প্রচলিত। বাউচার এবং হার্দিক একে অপরকে জড়িয়ে ধরেন। ভিডিয়োর ক্যাপশনে মুম্বই লিখেছেন, “এ বার শুরু করা যাক।”

উল্লেখ্য, গত বছর বিশ্বকাপের আগে থেকেই হার্দিকের দলবদল নিয়ে জল্পনা চলছিল। তা বাস্তবায়িত হয়নি। অবশেষে মিনি নিলামের চার দিন আনুষ্ঠানিক ভাবে মুম্বই হার্দিকের ঘরে ফেরার কথা ঘোষণা করে। পাঁচ বারের ট্রফি জয়ী রোহিতকে সরিয়ে তাঁকে যে সরাসরি অধিনায়ক করে দেওয়া হবে তা অনেকেই ভাবতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Mumbai Indians IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE