Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
deaf

বধিরদের ক্রিকেটে সাহায্যের হাত বাড়াল হিরো, শারজায় চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে ভারত

‘খেলো হিরো’ নামে একটি উদ্যোগ নিয়েছে হিরো। তার অংশ হিসাবেই আইডিসিএ-র সঙ্গে যুক্ত হল তারা। ১ থেকে ৯ অক্টোবর পরজত্ন সংযুক্ত আরব আমিরশাহিতে চলবে বধির ক্রিকেটারদের চ্যাম্পিয়ন্স ট্রফি।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:০১
Share: Save:

ভারতের বধির ক্রিকেট সংস্থার (আইডিসিএ) সঙ্গে যুক্ত হল হিরো। মোটরসাইকেল তৈরির এই সংস্থা চুক্তি করল আইডিসিএ-র সঙ্গে। সেখানে উপস্থিত ছিলেন দলের সিনিয়র ক্রিকেটাররাও।

‘খেলো হিরো’ নামে একটি উদ্যোগ নিয়েছে হিরো। তার অংশ হিসাবেই আইডিসিএ-র সঙ্গে যুক্ত হল তারা। ১ থেকে ৯ অক্টোবর পরজত্ন সংযুক্ত আরব আমিরশাহিতে চলবে বধির ক্রিকেটারদের চ্যাম্পিয়ন্স ট্রফি। সেই প্রতিযোগিতায় নামার আগে হিরোর তরফে ক্রিকেটারদের একাধিক সরঞ্জাম দেওয়া হবে বলে জানানো হয়েছে। অনুশীলনে যা ভারতের বধির ক্রিকেটারদের সাহায্য করবে। আইডিসিএ-র সিইও রোমা বলওয়ানি বলেন, “আমাদের সঙ্গে হিরোর এই চুক্তি ক্রিকেটারদের অনুশীলনে সাহায্য করবে। শুধু চ্যাম্পিয়ন্স ট্রফির জন্যই নয়, আগামী দিনেও এই সরঞ্জাম কাজে লাগবে।” হিরোকে ধন্যবাদ জানিয়েছেন আইডিসিএ-র প্রেসিডেন্ট সুমিত জৈন।

হিরোর সিএসআর প্রধান ভরতেন্দু কবি বলেন, “আমি বিশ্বাস করি এই ক্রিকেটাররা দেশের নাম উজ্জ্বল করবে। আইডিসিএ-র সঙ্গে যুক্ত হয়ে আমরা খুশি। শুধু খেলা নয়, শিক্ষা, যুবকল্যাণের মতো ক্ষেত্রেও আমরা সাহায্য করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE