Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Big Bash League

Big Bash League: রান নিতে গিয়ে অসম্পূর্ণ দৌড়, বিগ ব্যাশে অদ্ভুত দৃশ্য, দেখুন ভিডিয়ো

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে দেখা গেল অদ্ভুত দৃশ্য। রান নিতে গিয়ে দৌড় সম্পূর্ণই করলেন না ক্রিকেটার। জবাবে পাঁচ রান খেসারত দিতে হল দলকে।

অদ্ভুত রান আউট বিগ ব্যাশে।

অদ্ভুত রান আউট বিগ ব্যাশে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১৯:১৮
Share: Save:

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে দেখা গেল অদ্ভুত দৃশ্য। রান নিতে গিয়ে ইচ্ছে করে দৌড় সম্পূর্ণই করলেন না ক্রিকেটার। জবাবে পাঁচ রান খেসারত দিতে হল দলকে। হোবার্ট হারিকেন্স বনাম মেলবোর্ন স্টার্স ম্যাচে এই ঘটনা ঘটেছে।

ম্যাচের শেষ ওভারে ফুল লেংথের একটি বল লং অনের দিকে ঠেলে রান নিতে যান হোবার্টের টিম ডেভিড। কিন্তু উল্টো দিকে ক্রিজে ব্যাট ঠেকানোর বদলে ক্রিজ ছোঁয়ার অনেক আগেই ব্যাট ঠেকিয়ে আরও একটি রান নিতে চেয়েছিলেন ডেভিড। রান আউটের সম্ভাবনা থাকায় ইচ্ছাকৃত ভাবেই তিনি ওই কাজ করেছেন বলে জানা গিয়েছে। আম্পায়ার রিপ্লে দেখতে চেয়েছিলেন। তারপরেই তিনি নিশ্চিত হন এবং এমসিসি-র ক্রিকেটীয় আইন অনুযায়ী পাঁচ রান কেটে নেন হোবার্টের থেকে।

ম্যাচে জিতলেও এই সিদ্ধান্তে মোটেই খুশি নয় হোবার্ট। দলের ক্রিকেটার পিটার হ্যান্ডসকম্ব বলেছেন, “টিম স্রেফ নিজের প্রান্তে ফেরার চেষ্টা করছিল। ঠিক কাজই করেছে। আমি কখনও এমন নিয়মের কথা শুনিনি। হয়তো স্কুলে এমন জিনিস দেখলেও দেখতে পারি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Big Bash League Run Out
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE