Advertisement
০২ মে ২০২৪
Rishabh Pant

কী ভাবে ভয়াবহ দুর্ঘটনায় ঋষভ পন্থের গাড়ি? উঠে আসছে নানা তথ্য

দিল্লি থেকে বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় আহত ঋষভ পন্থ। তাঁর গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। আগুন লেগে যায় গাড়িতে। গুরুতর আহত পন্থ। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনা।

ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ০৯:২৬
Share: Save:

দিল্লি থেকে উত্তরাখণ্ডে নিজের বাড়ি ফিরছিলেন ঋষভ পন্থ। সেই সময় গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হন ভারতীয় ক্রিকেটার। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। গাড়ির গতি অনেক বেশি ছিল বলে মনে করা হচ্ছে। কুয়াশার জন্যেও এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। গাড়িতে আগুন লেগে যায়। পন্থের মাথায় এবং পিঠে চোট লেগেছে। অস্ত্রোপচার করতে হবে বলে জানা গিয়েছে।

রুরকির হমদপুর ঝলের কাছে গাড়ি দুর্ঘটনা ঘটে। চিকিৎসকরা জানিয়েছেন যে, মাথায় এবং পায়ে চোট লেগেছে পন্থের। দুর্ঘটনা স্থলে গিয়েছেন পুলিশ কর্তা দেহাত স্বপ্ন কিশোর সিংহ। সক্ষম হাসপাতালের চিকিৎসক সুশীল নগর জানিয়েছেন যে, পন্থের অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে দেহরাদূনের হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উত্তরাখণ্ডের পুলিশ জানিয়েছে যে, পন্থ গাড়িতে একাই ছিলেন। গাড়ি চালিয়ে দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন ভারতীয় উইকেটরক্ষক। সেই ডিভাইডারে ধাক্কা মারেন তিনি। গাড়িতে আগুন লেগে যায়। পন্থের মাথা, পিঠ এবং পায়ে চোট লাগে। ডিজিপি অশোক কুমার বললেন, “ভোর ৫.৩০ মিনিটে দুর্ঘটনা ঘটে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।”

বাংলাদেশ সফরে ভারতীয় দলে তিনি ছিলেন। সেখান থেকে দেশে ফেরার পরেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজে দলে অবশ্য তিনি নেই। কিছু দিনের মধ্যেই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তাঁর। ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে শারীরিক সক্ষমতা বাড়ানোর জন্যই তাঁর এনসিএ-তে যাওয়ার কথা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Team India Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE