Advertisement
০৪ মে ২০২৪
ICC ODI World Cup 2023

বিশ্বকাপ ফাইনালের মহড়া শুরু আকাশেও, নরেন্দ্র মোদী স্টেডিয়ামের উপর উড়ল ‘সূর্যকিরণ’

রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত এবং অস্ট্রেলিয়া। সেই ম্যাচের আগেই হবে ‘সূর্যকিরণ’-এর প্রদর্শনী। ১০ মিনিটের একটি প্রদর্শনী হবে।

surya

নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মহড়া ভারতীয় বিমানবাহিনীর। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

বিশ্বকাপের ফাইনালের বাকি দু’দিন। রবিবার সেই ম্যাচের অনুষ্ঠানের মহড়া চলল নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ভারতীয় বিমানবাহিনীর বিশেষ দল ‘সূর্যকিরণ’ রবিবার আকাশে একটি প্রদর্শনী করবে। তারই মহড়া চলছে। সেই ভিডিয়ো পোস্ট করল বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা আইসিসি।

রবিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হবে ভারত এবং অস্ট্রেলিয়া। সেই ম্যাচের আগেই হবে সূর্যকিরণের প্রদর্শনী। ১০ মিনিটের একটি প্রদর্শনী হবে। শুক্রবার একটি মহড়া হয়েছে। শনিবার আবার একটি মহড়া হবে। ন’টি বিমান থাকবে রবিবারের প্রদর্শনীতে। সারা দেশ জুড়ে সূর্যকিরণ দল এমন প্রদর্শনী করে। আকাশে বিভিন্ন ধরনের আকৃতি তৈরি করায় পারদর্শী এই দল। রবিবার কী কী আকৃতি এই দল তৈরি করবে, সেই নিয়ে আগ্রহ তৈরি হয়েছে।

নিউ জ়িল্যান্ডকে হারিয়ে ভারত ফাইনালে উঠেছে। বৃহস্পতিবার অস্ট্রেলিয়া জিতেছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। ২০০৩ সালের পর আবার ভারত এবং অস্ট্রেলিয়া একে অপরের বিরুদ্ধে খেলবে বিশ্বকাপের ফাইনালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 Team India New Zealand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE