Advertisement
১০ মে ২০২৪
ICC

ICC: নভেম্বরের সেরা ক্রিকেটার কে? আইসিসি-র বেছে নেওয়া তিন জনের মধ্যে নেই কোনও ভারতীয়

সব ধরনের ক্রিকেটের উপর বিচার করেই নভেম্বর মাসের সেরা তিন ক্রিকেটার বেছে নেওয়া হয়েছে।

নভেম্বরের সেরা ক্রিকেটারকে বেছে নেবে আইসিসি।

নভেম্বরের সেরা ক্রিকেটারকে বেছে নেবে আইসিসি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ২২:০৭
Share: Save:

নভেম্বরের সেরা ক্রিকেটার হিসেবে তিন জনকে বেছে নিল আইসিসি। এঁদের মধ্যে নেই কোনও ভারতীয়। কোন তিন ক্রিকেটারকে বেছে নিল আইসিসি? সেই তালিকায় রয়েছেন পাকিস্তানের আবিদ আলি, অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার এবং নিউজিল্যান্ডের টিম সাউদি।

সব ধরনের ক্রিকেটের উপর বিচার করেই নভেম্বর মাসের সেরা তিন ক্রিকেটার বেছে নেওয়া হয়েছে। এঁদের মধ্যে কে সেরা হবেন তা ঠিক করবে সমর্থকদের ভোট। রবিবার অবধি ভোট দিতে পারবেন সমর্থকরা। আইসিসি-র ওয়েবসাইটে গিয়ে ভোট দেওয়া যাবে।

টি২০ বিশ্বকাপের সেরা ক্রিকেটার হয়েছিলেন ওয়ার্নার। এই বিধ্বংসী ওপেনার নভেম্বরের সেরা ক্রিকেটার হওয়ার প্রবল দাবিদার। সেমিফাইনাল এবং ফাইনালে তাঁর ইনিংস অস্ট্রেলিয়ার জয়ের পথে বড় ভূমিকা নিয়েছিল।

আরও পড়ুন:
আরও পড়ুন:

বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে ১৩৩ এবং ৯১ রানের ইনিংস খেলেন পাকিস্তানের ওপেনার আবিদ। সেই ইনিংস পাক ওপেনারকে জায়গা করে দিয়েছে নভেম্বরের সেরা তিন ক্রিকেটারের মধ্যে।

কানপুরে ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে ৮ উইকেট নেন সাউদি। টি২০ বিশ্বকাপেও ছন্দে ছিলেন নিউজিল্যান্ডের এই পেসার। সেরাদের তালিকায় রয়েছেন তিনিও।

এঁদের মধ্যে থেকেই সমর্থকদের ভোটের ভিত্তিতে নভেম্বরের সেরা ক্রিকেটারকে বেছে নেবে আইসিসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC David Warner Abid Ali Tim Southee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE