Advertisement
২৫ জুন ২০২৪
India A

আবার পটীদারের শতরান, নিউজিল্যান্ড ‘এ’-র সামনে বিরাট রানের লক্ষ্য রাখল ভারত ‘এ’

পটীদার ছাড়াও রান পেয়েছেন রুতুরাজ গায়কোয়াড়। তিনি প্রথম ইনিংসে শতরান করেছিলেন। দ্বিতীয় ইনিংসেও শতরান করতে পারতেন।

রঞ্জিতেও রান পেয়েছিলেন পটীদার।

রঞ্জিতেও রান পেয়েছিলেন পটীদার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৮
Share: Save:

রজত পটীদারের ব্যাটে রানের ফোয়ারা। ভারত ‘এ’ দলের হয়ে দ্বিতীয় শতরান করলেন তিনি। আইপিএলে ইডেনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে শতরান করেছিলেন। রঞ্জিতেও রান পেয়েছিলেন পটীদার। তৃতীয় বেসরকারি টেস্টে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে শতরান করলেন তিনি।

পটীদার ছাড়াও রান পেয়েছেন রুতুরাজ গায়কোয়াড়। তিনি প্রথম ইনিংসে শতরান করেছিলেন। দ্বিতীয় ইনিংসেও শতরান করতে পারতেন। কিন্তু মাত্র ছ’রানের জন্য শতরান হল না রুতুরাজের। তার আগেই ইনিংস ডিক্লেয়ার করে দেওয়া হয়। সরফরাজ খান করেন ৬৩ রান। ওপেন করতে নেমে অধিনায়ক প্রিয়ঙ্ক পঞ্চল করেন ৬২ রান। বাংলার অভিমন্যু ঈশ্বরন মাত্র চার রান করেন। কোনও রান না করেই আউট হয়ে যান শার্দূল ঠাকুর। নিউজিল্যান্ড ‘এ’-র হয়ে তিনটি উইকেট নেন রচিন রবীন্দ্র।

নিউজিল্যান্ড ‘এ’-র সামনে ৪১৬ রানের লক্ষ্য রাখে ভারত ‘এ’। সেই রান তাড়া করতে নেমে তৃতীয় দিনের শেষে ২০ রানে এক উইকেট হারায় রবীন্দ্ররা। সৌরভ কুমার নেন সেই উইকেট। তিনি ফেরান রবীন্দ্রকে। চার দিনের বেসরকারি টেস্ট শেষ হবে রবিবার। শেষ দিনে জিততে হলে নিউজিল্যান্ড ‘এ’-কে তুলতে হবে ৩৯৬ রান। ভারত ‘এ’-র দরকার ন’টি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE