Advertisement
১১ মে ২০২৪
India A

বাংলার মুকেশের দাপটে বেকায়দায় কিউইরা, প্রথম দিনেই পাঁচ উইকেট হারাল নিউজিল্যান্ড ‘এ’

ভারত ‘এ’ দলে সুযোগ পেয়েছেন মুকেশ কুমার। প্রথম দিনই তুলে নিয়েছেন তিনটি উইকেট। তাঁর দাপটে নিউজিল্যান্ড ১৫৬ রানে পাঁচ উইকেট হারিয়েছে। দলে রয়েছেন অভিমন্যু ঈশ্বরনও।

বাংলার পেসার মুকেশ কুমার রঞ্জিতে ভাল খেলার পুরস্কার পেয়েছেন।

বাংলার পেসার মুকেশ কুমার রঞ্জিতে ভাল খেলার পুরস্কার পেয়েছেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৩
Share: Save:

ভারত ‘এ’ বনাম নিউজিল্যান্ড ‘এ’ দলের বেসরকারি সিরিজ শুরু হয়েছে বেঙ্গালুরুতে। সেই ম্যাচে বুধবার দাপট দেখালেন মুকেশ কুমার। বাংলার পেসার একাই নিলেন তিন উইকেট। আলো কমে যাওয়ার জন্য ৬১ ওভার খেলা হয়। দিনের শেষে নিউজিল্যান্ড ‘এ’ দলের স্কোর পাঁচ উইকেটে ১৫৬ রান।

বাংলার পেসার রঞ্জিতে ভাল খেলার পুরস্কার পেয়েছেন। ভারত ‘এ’ দলে সুযোগ পেয়েছেন তিনি। প্রথম ম্যাচেই নিজেকে প্রমাণ করার মরিয়া চেষ্টা দেখা গেল তাঁর মধ্যে। ১৩ ওভার বল করে ৩৪ রান দিয়ে নিলেন তিনটি উইকেট। একটি করে উইকেট নিয়েছেন যশ দয়াল এবং আরজান নাগওয়াসওয়ালা। নিউজিল্যান্ড দলের হয়ে রান পেয়েছেন জো কার্টার। তিনি ৭৩ রানে অপরাজিত। মুকেশ ফিরিয়ে দেন ওপেনার চাড বোয়েসকে। মাত্র পাঁচ রান করেন তিনি। অধিনায়ক রবার্ট ও’ডোনেল ২৪ রান করে আউট হন মুকেশের বলে। উইকেটরক্ষক কাম ফ্লেচার ১৩ করে আউট হন।

ভারত ‘এ’ দলে রয়েছেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন। তিনি একটি ক্যাচ নিয়েছেন। ভারত ‘এ’ দলের অধিনায়ক প্রিয়ঙ্ক পঞ্চল। দলে রয়েছেন রুতুরাজ গায়কোয়াড়, রজত পটীদার, সরফরাজ খান, তিলক বর্মার মতো ক্রিকেটার। রয়েছেন কুলদীপ যাদবও।

দুই দলের মধ্যে তিনটি বেসরকারি টেস্ট এবং তিনটি এক দিনের ম্যাচ খেলা হবে। বুধবার থেকে শুরু হওয়া এই সফরের শেষ ম্যাচ ২৭ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India A New Zealand A test cricket bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE