Advertisement
২৮ মে ২০২৪
India vs Australia

৩৬ অলআউট! ভারতের লজ্জার নজির মনে করিয়ে খোঁচা অস্ট্রেলিয়ার, পাল্টা ভারতের প্রাক্তনের

২০২০ সালে সেই সিরিজ়ে প্রথম ম্যাচ হয়েছিল অ্যাডিলেডে। দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে অলআউট হয় কোহলির ভারত। সেই লজ্জার প্রসঙ্গ মনে করিয়ে দিয়ে রোহিত শর্মাদের আরও এক বার কটাক্ষ করা হল।

file pic of virat kohli

কোহলিদের লজ্জার নজির মনে করিয়ে দিয়ে যে চাপের খেলা খেলতে চেয়েছে অস্ট্রেলিয়া, তা নিয়ে সন্দেহ নেই। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৭
Share: Save:

ভারতকে চাপে রাখার খেলা শুরু হয়েছিল আগেই। সোমবার তাতে নতুন মাত্রা যোগ করল অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের লজ্জার প্রসঙ্গ মনে করিয়ে দিয়ে রোহিত শর্মা, বিরাট কোহলিদের আরও এক বার কটাক্ষ করা হল। তবে পাল্টা অজিদের উদ্দেশে টুইট করে খোঁচা দিতে ছাড়েননি ভারতের প্রাক্তন এক ব্যাটারও।

আগামী ৯ ফেব্রুয়ারি থেকে নাগপুরে শুরু দু’দেশের টেস্ট সিরিজ়। শেষ বার অস্ট্রেলিয়ার মাটিতে খেলেছে ভারত। ২০২০ সালে সেই সিরিজ়ে প্রথম ম্যাচ হয়েছিল অ্যাডিলেডে। সেই ম্যাচের দ্বিতীয় ইনিংসে ৩৬ রানে অলআউট হয়ে যায় কোহলির ভারত। টেস্টে কোনও ইনিংসে সেটাই ভারতের সবচেয়ে কম রান। সোমবার সেই ইনিংসের ভিডিয়ো পোস্ট করা হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে। সঙ্গে লেখা হয়েছে, “৩৬ রানে অলআউট। বর্ডার-গাওস্কর ট্রফি শুরু হচ্ছে বৃহস্পতিবার।”

ভারতের লজ্জার নজির মনে করিয়ে দিয়ে যে চাপের খেলা খেলতে চেয়েছে অস্ট্রেলিয়া, তা নিয়ে সন্দেহ নেই। তবে পাল্টা দিয়েছেন ভারতের প্রাক্তন ব্যাটার আকাশ চোপড়া। তিনি সেই ভিডিয়ো রিটুইট করে লিখেছেন, “সিরিজ়ের ফলাফল কী হয়েছিল সেটাও বলে দিন।” উল্লেখ্য, প্রথম টেস্টে ও ভাবে হারলেও, মেলবোর্নে দ্বিতীয় টেস্ট এবং ব্রিসবেনে চতুর্থ টেস্টে জিতে সিরিজ় পকেটে পুরে নেয় ভারত। সিডনিতে তৃতীয় টেস্ট ড্র হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Adelaide test Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE