Advertisement
০৩ মে ২০২৪
India vs Australia

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের মাঝে হঠাৎ অন্ধকার, কী হয়েছিল শুক্রবার?

শুক্রবার ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালীন মোহালির স্টেডিয়ামের একাংশে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তার জন্য খেলায় কোনও বিঘ্ন ঘটেনি। তবু প্রশ্ন উঠেছে আয়োজকদের পেশাদারিত্ব নিয়ে।

Team India

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৭
Share: Save:

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ চলাকালীন শুক্রবার আলো নিভে গিয়েছিল মোহালিতে। তাতে অবশ্য খেলায় বিঘ্ন ঘটেনি। খেলা চলার সময় বিষয়়টি তেমন প্রকাশ্যেও আসেনি পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হয়ে যাওয়ায়। যদিও শেষ পর্যন্ত গোপন থাকল না বিষয়টি।

শুক্রবার ম্যাচ চলাকালীন মোহালিতে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। কিছু ক্ষণের জন্য বন্ধ রাখতে হয় খেলা। সে সময় স্টেডিয়ামের প্রেস বক্স এবং সংলগ্ন এলাকায় বিদ্যুৎ বিভ্রাট হয়। বিচ্ছিন্ন হয়ে যায় সংযোগ। নিভে যায় আলো। বন্ধ হয়ে যায় বাতানুকূল যন্ত্র। অন্তত ১৫ মিনিট অন্ধকার ছিল প্রেস বক্স। খুব অল্প সময়ের জন্য বিদ্যুৎ বিভ্রাট হয় ধারাভাষ্যকারদের ঘরেও। তাতেও কাজ চালাতে সমস্যা হয়নি। অন্ধকার প্রেস বক্সের ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

জানা গিয়েছে, হঠাৎ ঝড়-বৃষ্টির জন্য বিদ্যুৎ সরবরাহে সামান্য বিঘ্ন ঘটে। বড় কোনও সমস্যা হয়নি। দ্রুত পরিস্থিতি সামাল দেন পঞ্জাব ক্রিকেট সংস্থার কর্তারা। সে সময় খেলা বন্ধ থাকায় কাজের কোনও সমস্যা হয়নি। খেলা শুরুর আগেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে গিয়েছিল। মোহালিতে বিশ্বকাপের কোনও ম্যাচ নেই। যা নিয়ে পঞ্জাব ক্রিকেট সংস্থার কর্তারা ক্ষুব্ধ। শুক্রবারের এই ঘটনার পর তাঁদের সেই ক্ষোভ নিয়ে প্রশ্ন উঠতে পারে। বিশ্বকাপের ম্যাচ চলার সময় এমন ঘটনা ঘটলে ক্রিকেট বিশ্বের সামনে লজ্জা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE