Advertisement
০৪ মে ২০২৪
Cricket Australia

চিন্তা বাড়ল ফিঞ্চদের, ভারতের বিরুদ্ধে খেলতে নামার আগেই ছিটকে গেলেন দলের অভিজ্ঞ পেসার

ভারতের বিরুদ্ধে তিন জন ক্রিকেটারকে পাবে না অস্ট্রেলিয়া। তাঁদের বদলে সুযোগ দেওয়া হল নাথান ইলিস, ড্যানিয়াল স্যামস এবং শন অ্যাবটকে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে চোট পাওয়া ক্রিকেটারদের নিয়ে ঝুঁকি নিতে চাইছে না অস্ট্রেলিয়া।

চিন্তায় ফিঞ্চ।

চিন্তায় ফিঞ্চ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪২
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া দলের চিন্তা বাড়ল। চোট পেলেন তিন ক্রিকেটার। ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না মিচেল স্টার্ক, মিচেল মার্শ এবং মার্কাস স্টোইনিস। তাঁদের বদলে তিন জনের নামও ঘোষণা করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

মার্শ চোটের কারণে জিম্বাবোয়ের বিরুদ্ধে শেষ দু’টি এক দিনের ম্যাচ খেলতে পারেননি। নিউজিল্যান্ডের বিরুদ্ধেও এক দিনের সিরিজে খেলেননি তিনি। গোড়ালিতে চোট রয়েছে মার্শের। স্টোইনিস চোট পান নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে। ভারতের বিরুদ্ধে খেলতে আসার ঠিক আগে চোট পান স্টার্ক। তিনি হাঁটুতে চোট পেয়েছেন। এই তিন ক্রিকেটারের বদলে ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়া দলে নেওয়া হয়েছে নাথান ইলিস, ড্যানিয়াল স্যামস এবং শন অ্যাবটকে।

ভারতের বিরুদ্ধে ২০ সেপ্টেম্বর থেকে টি-টোয়েন্টি সিরিজ শুরু অস্ট্রেলিয়ার। মোহালিতে হবে সেই ম্যাচ। ২৩ সেপ্টেম্বর নাগপুরে হবে দ্বিতীয় ম্যাচ। শেষ ম্যাচ হায়দরাবাদে। সেটি হবে ২৫ সেপ্টেম্বর।

অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার চোট পাওয়ার পর ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বলা হয়েছে, “টি-টোয়েন্টি বিশ্বকাপে স্টার্ক, মার্শ এবং স্টোইনিসকে প্রয়োজন হবে। তার আগে ছ’দিনের মধ্যে ভারতের বিভিন্ন জায়গায় ঘুরে তিনটি ম্যাচ খেলা ওদের পক্ষে সম্ভব হবে না।”

ভারতের বিরুদ্ধে ডেভিড ওয়ার্নারকে আগেই বিশ্রাম দিয়েছিল অস্ট্রেলিয়া। ক্যামেরন গ্রিনকে টি-টোয়েন্টিতে সুযোগ দেওয়া হয়েছে। অর্থাৎ টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার দলের সঙ্গে ভারতে আসা দলের ফারাক থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE