Advertisement
০৬ মে ২০২৪
Venkatesh Prasad

‘প্রচারমুখী, খবরের ব্যবসায়ী’! ভারতের দুই প্রাক্তন ক্রিকেটারের নজিরবিহীন ঝগড়া টুইটারে

কেএল রাহুলকে নিয়ে টুইটারে ভারতের দুই ক্রিকেটারের নজিরবিহীন ঝগড়ার সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা। শেষে একজন পিছু হটলেন। জানালেন, এই তর্ক আর এগিয়ে নিয়ে যেতে চান না।

venkatesh prasad and akash chopra

রাহুলকে বাদ দেওয়ার জন্যে গত কয়েক দিন ধরেই টুইটারে সরব প্রসাদ। একের পর এক টুইট করেছেন। তার পাল্টা দিয়েছেন আকাশও। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২৮
Share: Save:

ঝগড়াটা চলছিল গত দু’দিন ধরেই। এ বার তা নোংরা পর্যায়ে পৌঁছে গেল। কেএল রাহুলকে নিয়ে টুইটারে ভারতের দুই ক্রিকেটারের নজিরবিহীন ঝগড়ার সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা। শেষে একজন পিছু হটলেন। জানালেন, এই তর্ক আর এগিয়ে নিয়ে যেতে চান না।

এই দুই ক্রিকেটার হলেন বেঙ্কটেশ প্রসাদ এবং আকাশ চোপড়া। রাহুলকে বাদ দেওয়ার জন্যে গত কয়েক দিন ধরেই টুইটারে সরব প্রসাদ। একের পর এক টুইট করেছেন। তার পাল্টা দিয়েছেন আকাশও। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলের ভিডিয়োয় রাহুলের পাশে দাঁড়ানোর পাশাপাশি প্রসাদকে কটাক্ষ করেন আকাশ। তিনি বলেন, “রাহুল রাতারাতি রোহিতের মতো খেলবে এমন দাবি করছি না। কিন্তু আমি আপনাকে শান্ত থাকার অনুরোধ করছি। নির্দিষ্ট কোনও বিষয়ে কথা বলার থাকলে, দয়া করে সেটা বিক্রি করার চেষ্টা করবেন না। পরিসংখ্যানের ব্যাপারে কথা বলুন।”

এর পরেই প্রসাদকে নিজের ইউটিউব চ্যানেলের অতিথি হওয়ার জন্য ডাকেন আকাশ। লেখেন, “আপনার বার্তা কিছুই বুঝতে পারছি না। আপনি বরং আমার সঙ্গে একটা ভিডিয়ো চ্যাটে আসুন। মতপার্থক্য থাকতেই পারে। সেটা ভাল ভাবে হোক। ওই ভিডিয়ো থেকে কোনও আর্থিক সাহায্য আমি চাই না। রাজি থাকলে আমার নম্বরে ফোন করতে পারেন।”

প্রসাদ পাল্টা দিয়ে লেখেন, “কোনও কথাই বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। তোমার ১২ মিনিটের ভিডিয়োয় একাধিক বার আমায় প্রচারমুখী বলে কটাক্ষ করেছ। কারণ তোমার সঙ্গে সহমত হইনি আমি। আমার যুক্তিগুলো স্ফটিকের মতো স্বচ্ছ। টুইটারে সব লেখা রয়েছে। তোমার সঙ্গে এ নিয়ে আমার আর কোনও কথা বলার নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE