Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
India vs Australia

স্লিপে দাঁড়িয়ে পেটপুজো কোহলির! খেলেন চকোলেট, ভাগ পেয়েও খাওয়া হল না শ্রেয়সের

খেলার সময় সাধারণত অন্য কিছু করেন না কোহলি। বৃহস্পতিবার তাঁকে দেখা গেল ফিল্ডিং করার সময় চকোলেট খেতে। কাছে থাকা সতীর্থকেও লোভ দেখাতে ছাড়লেন না।

picture of virat kohli

ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের প্রথম দিন হালকা মেজাজে ছিলেন কোহলি। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৭:৩০
Share: Save:

ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের প্রথম দিন। ব্যাট করছিলেন উসমান খোয়াজা এবং মার্নাস লাবুশেন। প্রথম স্লিপে ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। যে কোনও সময় ব্যাটের কানা ছুঁয়ে বল আসতে পারে। অথচ ক্যাচ ধরার জন্য তৈরি নন! তিনি তখন চকোলেট খেতে ব্যস্ত।

অস্ট্রেলিয়ার ইনিংসের ২২তম ওভার শেষ হওয়ার পরের ঘটনা। মধ্যাহ্নভোজের বিরতি হবে দু’তিন ওভার পরেই। তবু খিদে চেপে রাখতে পারলেন না কোহলি। পকেট থেকে চকোলেট বের করে খেতে শুরু করলেন প্রাক্তন অধিনায়ক। অথচ লাবুশেন ব্যাট করার জন্য প্রস্তুত। তা-ও কোহলিকে দেখা গেল চকোলেট খাওয়া চালিয়ে যেতে।

পাশেই দ্বিতীয় স্লিপে দাঁড়িয়েছিলেন শ্রেয়স আয়ার। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ককে কোহলি জিজ্ঞেস করেন, তিনি চকোলেট খাবেন কিনা। আয়ার সম্মতি জানালে কোহলি চকোলেটটি ছুড়ে দেন তাঁকে। অন্য দিকে, মহম্মদ শামি ততক্ষণে বল করার জন্য দৌড় শুরু করে দিয়েছিলেন। তা দেখে আয়ারের আর চকোলেট খাওয়া হয়নি। কোহলির দেওয়া চকোলেটটি দ্রুত পকেটে ঢুকিয়ে ফিল্ডিং করার জন্য প্রস্তুত হয়ে যান। তাঁর আগেই প্রস্তুত হয়ে গিয়েছিলেন কোহলিও।

খেলা চলার সময় কোহলিকে এমন কিছু করতে সাধারণত দেখা যায় না। তা-ও দু’তিন ওভার পরই মধ্যাহ্নভোজের বিরতি থাকা সত্ত্বেও কোহলি স্লিপে দাঁড়িয়ে চকোলেট খাওয়ায় অনেকেই বিস্মিত। স্লিপে দাঁড়িয়ে কোহলির চকোলেট খাওয়ার ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ক্রিকেটপ্রেমীরাও মজা পেয়েছেন কোহলির পেটপুজোর এই ছবি দেখে। নানা জন নানা মন্তব্যও করেছেন।

বর্ডার-গাওস্কর সিরিজ়ে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। আমদাবাদে চতুর্থ টেস্ট জিতলেই বিশ্ব চেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলার টিকিট পেয়ে যাবেন রোহিত শর্মারা। না হলে তাকিয়ে থাকতে হবে নিউ জ়িল্যান্ড-শ্রীলঙ্কার দুই টেস্টের ফলের দিকে। দু’টি টেস্টেই শ্রীলঙ্কা জিতলে, ফাইনালে যাওয়ার দৌড় থেকে ছিটকে যাবে ভারত। তাই আমদাবাদ টেস্ট ভারতীয় দলের জন্য গুরুত্বপূর্ণ। এমন একটা ম্যাচেও মাঠে দাঁড়িয়ে কোহলির চকোলেট খাওয়া নজর কেড়ে নিয়েছে ক্রিকেটপ্রেমীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE