Advertisement
০৫ মে ২০২৪
Rishabh Pant

দুর্ঘটনার পর প্রথম বার প্রকাশ্যে পন্থ, ক্রাচ নিয়ে হাঁটার ছবি দিলেন ভারতের উইকেটকিপার

পন্থের পোস্ট করার ছবিতে দেখা যাচ্ছে, সাদা টি-শার্ট এবং কালো শর্টস পরে দু’হাতে ক্রাচ নিয়ে ধীরে ধীরে হাঁটছেন তিনি। ডান পায়ে মোটা করে একটি ব্যান্ডেজ বাঁধা রয়েছে।

file pic of rishabh pant

গত ৩০ ডিসেম্বর উত্তরাখণ্ডে গাড়ি দুর্ঘটনা হয়েছিল পন্থের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৫২
Share: Save:

দুর্ঘটনার পর প্রথম বার প্রকাশ্যে এল ঋষভ পন্থের ছবি। শুক্রবার ভারতীয় দলের উইকেটকিপার নিজেই সমাজমাধ্যমে ছবি পোস্ট করেছেন। দু’টি ছবিতে তাঁকে ক্রাচ নিয়ে হাঁটতে দেখা গিয়েছে। পন্থ ক্যাপশনে লিখেছেন, “এক ধাপ এগিয়ে যাওয়া। এক ধাপ শক্তিশালী হয়ে ওঠা। এক ধাপ ভাল হয়ে ওঠার দিকে এগিয়ে যাওয়া।” অনেকেরই ধারণা, তাঁর ক্রিকেটে ফেরার প্রক্রিয়া ভাল ভাবেই শুরু হয়ে গিয়েছে।

পন্থের পোস্ট করার ছবিতে দেখা যাচ্ছে, সাদা টি-শার্ট এবং কালো শর্টস পরে দু’হাতে ক্রাচ নিয়ে ধীরে ধীরে হাঁটছেন তিনি। ডান পায়ে মোটা করে একটি ব্যান্ডেজ বাঁধা রয়েছে। ডান হাতের কনুইয়ের কাছেও রয়েছে একটি ছোট ব্যান্ডেজ। পাশাপাশি কনুইয়ের পাশের অংশটি যে অনেকখানি কেটে গিয়েছিল, সেটাও বোঝা যাচ্ছে চামড়ার রং দেখে। পন্থের ডান পা বেশ ফুলে রয়েছে। এখনই তিনি ক্রাচ ছাড়া হাঁটতে পারবেন, সেটা দেখে মনে হচ্ছে না।

কিন্তু এত দিন বাদে তাঁকে প্রকাশ্যে দেখতে পেয়ে খুশি প্রত্যেকেই। প্রথম টেস্টে দলে থাকা সূর্যকুমার যাদব প্রতিক্রিয়া জানিয়েছেন জোড়হাতের ইমোজি দিয়ে। প্রত্যেকেই প্রার্থনা করেছেন যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে মাঠে ফেরেন। গত ৩০ ডিসেম্বর উত্তরাখণ্ডে গাড়ি দুর্ঘটনা হয়েছিল পন্থের। তার ১৭ দিন পরে, ১৬ জানুয়ারি প্রথম বার সমাজমাধ্যমে কোনও পোস্ট করেন পন্থ। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি যিনি দুর্ঘটনার পর তাঁর প্রাণ বাঁচিয়েছিলেন, তাঁর ছবি পোস্ট করেন। দু’দিন আগে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন পন্থ, যেখানে একটি বাড়ির ছাদের ছবি দেখতে পাওয়া যায়। সেই ছাদেই হাঁটার ছবি দিয়েছেন পন্থ।

অস্ট্রেলিয়া সিরিজ়ে পন্থের জায়গায় খেলছেন শ্রীকর ভরত। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে একটি নির্ভুল ডিআরএস নিয়েছেন তিনি। একটি দুর্দান্ত স্টাম্পও করেছেন। এখনও পর্যন্ত মোটামুটি তাঁর পারফরম্যান্স সন্তোষজনক। অন্য দিকে, পন্থের ফিরতে বছর গড়িয়ে যাবে বলে ধারণা সংশ্লিষ্টমহলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE