Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rohit Sharma

তৃতীয় এক দিনের ম্যাচে না-ও খেলতে পারেন রোহিত, টেস্ট সিরিজ় নিয়ে চিন্তা বাড়ল

দ্বিতীয় এক দিনের ম্যাচের দ্বিতীয় ওভারেই বুড়ো আঙুলে চোট পান ভারত অধিনায়ক। এর পরেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত শর্মা।

বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত শর্মা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৮:৩২
Share: Save:

চোট পেয়ে তৃতীয় এক দিনের ম্যাচের জন্য অনিশ্চিত রোহিত শর্মা। দ্বিতীয় এক দিনের ম্যাচের দ্বিতীয় ওভারেই বুড়ো আঙুলে চোট পান ভারত অধিনায়ক। যদিও দলের হার বাঁচাতে বুধবার ৭ উইকেট হারানোর পর ব্যাট করতে নামেন রোহিত।তার আগে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাংলাদেশের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ের পর টেস্ট সিরিজ় রয়েছে। সেই সিরিজ়ে রোহিত খেলতে না পারলে চিন্তা বাড়বে ভারতের।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, তৃতীয় এক দিনের ম্যাচে রোহিতের খেলার সম্ভাবনা ক্ষীণ। বুধবার বাঁহাতের বুড়ো আঙুলে চোট পান রোহিত। বাংলাদেশের ইনিংসের দ্বিতীয় ওভারে স্লিপে ক্যাচ নিতে গিয়ে চোট পান তিনি। সঙ্গে সঙ্গেই মাঠ থেকে বার হয়ে যান। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। স্ক্যান করে ফিরে আসেন। কিন্তু ওপেন করতে নামেননি। তাঁর বদলে শিখর ধাওয়ানের সঙ্গে বিরাট কোহলি ওপেন করেন।

টুইট করে বোর্ড লেখে, “দ্বিতীয় এক দিনের ম্যাচে ফিল্ডিং করার সময় বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত শর্মা। ভারতীয় দলের চিকিৎসকরা দেখছেন। স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।” আঙুল ভেঙেছে কি না তা এখনও স্পষ্ট নয়। আরও এক বার স্ক্যান করা হতে পারে। ভারত চাইবে এক দিনের ম্যাচে খেলতে না পারলে টেস্ট সিরিজ়ের আগে তাঁকে দলে ফেরাতে চাইবে ভারত।

প্রথম টেস্ট শুরু ১৪ ডিসেম্বর। সেই ম্যাচের আগে রোহিত সুস্থ হয়ে উঠলেই লাভ ভারতের। শুধু রোহিত নন, বুধবার চোট পেয়েছিলেন দীপক চাহারও। মাত্র তিন ওভার বল করে মাঠ ছাড়েন তিনি। যদিও ব্যাট করতে নেমেছিলেন চাহার। চোট পেয়েছেন পেসার কুলদীপ সেনও। তাঁর জায়গায় দ্বিতীয় এক দিনের ম্যাচে দলে নেওয়া হয় উমরান মালিককে।

বাংলাদেশে তিনটি এক দিনের ম্যাচ এবং দু’টি টেস্ট খেলতে গিয়েছে ভারত। ৪ ডিসেম্বর থেকে শুরু হয়েছে এই সফর। শেষ ম্যাচ ২২ ডিসেম্বর। মিরপুরে খেলবে দুই দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma India Vs Bangladesh Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE