Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Surya Kumar Yadav

Rohit Sharma: বেশি বয়সে জাতীয় দলে সুযোগ, কার আস্থার দাম রাখতে চান সূর্যকুমার

বার বার কাছাকাছি এসেও জাতীয় দলে ঢোকা হচ্ছিল না। সুযোগ পেয়ে সেটা ভাল ভাবেই কাজে লাগাচ্ছেন সূর্যকুমার। তিনি কৃতজ্ঞ কার কাছে।

সূর্যকুমার যাদব।

সূর্যকুমার যাদব। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৭:০৭
Share: Save:

ভারতীয় দলে ঢোকার দাবিদার ছিলেন দীর্ঘ দিন ধরেই। বার বারই তাঁকে হতাশ করছিলেন নির্বাচকরা। কোনও বারই সুযোগ মিলছিল না। এক সময় হাল ছেড়ে দিয়েছিলেন। জীবনের সেই কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন রোহিত শর্মা। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচের আগে ভারত অধিনায়কের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন ৩১ বছর বয়সে জাতীয় দলে সুযোগ পাওয়া সূর্যকুমার যাদব।

তৃতীয় ম্যাচের আগে তিনি বলেছেন, “আমাদের বন্ধুত্ব দুর্দান্ত। মুম্বইয়ের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলার সময় থেকেই ও আমাকে দেখছে এবং কথা বলছে। আমার মনে আছে, বছর তিনেক আগে আইপিএলে আমরা প্রচুর কথা বলেছিলাম। কী ভাবে চাপের পরিস্থিতি কাটিয়ে উঠতে পারি সেটা নিয়ে অনেক কথা হত।”

সূর্য আরও বলেন, “যখন ও নেতৃত্ব দেয়, তখন খুব ভাল লাগে। অনেক কিছু শিখেছি ওর থেকে। আমার প্রতি আস্থা দেখানোর জন্য খুশি। এখনও মনে আছে ২০২১ আইপিএলের দ্বিতীয় পর্ব চলাকালীন আমার সময়টা ভাল যাচ্ছিল না। মন খারাপ করে বসেছিলাম। তখন ও-ই এসে আমার সঙ্গে কথা বলে চাঙ্গা করে দেয়। দলকে জিতিয়ে আমি ওর আস্থার দাম দিতে চাই।”

চলতি সিরিজে সূর্যকে পাঁচে নামানো হচ্ছে বলে অনেকেই বিরক্তি প্রকাশ করেছেন। এখন দেখার তৃতীয় এক দিনের ম্যাচে তাঁকে আরও উপর দিকে নামানো হয় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE