Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rahul Dravid

Rahul Dravid: রহাণেদের নেটে হঠাৎই অন্য ভূমিকায় কোচ রাহুল দ্রাবিড়, দেখুন ভিডিয়ো

কোচ দ্রাবিড়ের নতুন ভূমিকা দেখে চমকে গিয়েছেন ভক্তরা। তবে সঙ্গে সঙ্গেই দ্রাবিড়ের দায়বদ্ধতার তুমুল প্রশংসা করছেন তাঁরা।

রাহুল দ্রাবিড়।

রাহুল দ্রাবিড়। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১৬:২৯
Share: Save:

ভারতীয় দলে কোচ হিসেবে তাঁর যাত্রা শুরু হয়েছে নিউজিল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজে চুনকাম করে। এ বার টেস্ট সিরিজেও দলের প্রস্তুতিতে ফাঁক রাখতে চাইছেন না রাহুল দ্রাবিড়। তাই বুধবার অনুশীলনে তিনি নিজেই নেমে পড়লেন বল হাতে। নেটে ডান হাতি অফ-স্পিন করে পরীক্ষা করলেন দলের ব্যাটারদের। ভারতীয় বোর্ড সেই ভিডিয়ো পোস্ট করেছে নেটমাধ্যমে।

কোচ দ্রাবিড়ের নতুন ভূমিকা দেখে চমকে গিয়েছেন ভক্তরা। তবে সঙ্গে সঙ্গেই দ্রাবিড়ের দায়বদ্ধতার তুমুল প্রশংসা করছেন তাঁরা। বোলিংয়ের জন্য আলাদা কোচ রয়েছে ভারতীয় দলে। কিন্তু দ্রাবিড় সব ব্যাপারেই নিখুঁত থাকতে চান। বুধবার তাঁর বোলিংয়ে পুরনো ছন্দই দেখা গিয়েছে। ডান হাতি অফ-স্পিন বল কোনওটা পিচে পড়ে ভেতরে ঢুকে এসেছে, কোনওটা সামান্য বাঁক খেয়ে ব্যাটারকে বিভ্রান্ত করেছে।

নিজের ক্রিকেট জীবনে ব্যাটিং, উইকেটকিপিং করলেও বোলার রাহুল দ্রাবিড়কে বিশেষ দেখা যায়নি। টেস্টে গোটা কেরিয়ারে সাকুল্যে ১২০টি বল করেছেন। ৩৯ রানের বিনিময়ে পেয়েছেন একটি উইকেট। একদিনের ক্রিকেটে ১৮৬টি বলে ১৭০ রান দিয়েছে পেয়েছেন ৪ উইকেট। প্রথম শ্রেণির ক্রিকেটেও খুব বেশি বল করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE