Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shubman Gill

অধিনায়ক রোহিতের সামনেই শুভমন-ঈশানের ঝগড়া, ‘ওর জন্যে রাতে ঘুমোতেই পারি না’

শুভমন গিলের সাক্ষাৎকারের মঞ্চে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে হাজির ছিলেন ঈশান কিশনও। সেখানেই দু’জনের মধ্যে খুনসুটি লাগল। ঈশানের বিরুদ্ধে রাতে ঘুমোতে না দেওয়ার অভিযোগ তুললেন শুভমন।

অধিনায়ক রোহিতের সামনেই লেগে গেল শুভমন-ঈশানের।

অধিনায়ক রোহিতের সামনেই লেগে গেল শুভমন-ঈশানের। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৬:২২
Share: Save:

এক দিনের ক্রিকেটে দু’জনের দ্বিশতরানের মধ্যে ফারাক ৩৯ দিনের। প্রথম জন, অর্থাৎ ঈশান কিশন বাংলাদেশের মাটিতে দ্বিশতরান করেছেন। দ্বিতীয় জন, শুভমন গিল নিউ জ়িল্যান্ডের বোলিংকে ছারখার করে হায়দরাবাদে দ্বিশতরান করেছেন। ম্যাচের পর শুভমনের সাক্ষাৎকারের মঞ্চে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে হাজির ঈশানও। সেখানেই দু’জনের মধ্যে খুনসুটি লাগল। ঈশানের বিরুদ্ধে রাতে ঘুমোতে না দেওয়ার অভিযোগ তুললেন শুভমন।

প্রথমে রোহিত কথা বলেন শুভমনের সঙ্গে। তার পরেই ঈশান বলে ওঠেন, “শুভমনকে আমারও একটা প্রশ্ন আছে। ম্যাচের আগে কী ভাবে প্রস্তুতি নাও?” রোহিত সঙ্গে সঙ্গে ঈশানকে থামিয়ে বলেন, “তোমারই তো সেটা বেশি ভাল জানার কথা। তোমরা তো একই সঙ্গে থাকো।”

তার পরে ঈশানের প্রশ্নের উত্তরে বলতে থাকেন, “ম্যাচের আগে আমার যাবতীয় প্রস্তুতি ভঙ্গ করে দেয় ঈশান। কিছুতেই ঘুমোতে দেয় না। কোনও দিন ইয়ারফোন ব্যবহার করে না। সারা ক্ষণ ফোনে জোরে আওয়াজ দিয়ে সিনেমা দেখে। ওকে আমি গালিগালাজ করে বলি আওয়াজ কম কর, বা ইয়ারফোন লাগিয়ে নে। ও তখনই বলে, ‘তুই আমার ঘরে শুতে এসেছিস। তাই আমার ইচ্ছানুযায়ী চলবি।’ রোজ আমাদের মধ্যে এই নিয়ে ঝগড়া হয়।”

শুভমন থামতে না থামতেই ঈশান বলে ওঠেন, “আমরা একই ঘরে থাকি বলেই তো আমার পরে তুই দ্বিশতরান করে ফেললি।” রোহিত আর সাক্ষাৎকার এগিয়ে নিয়ে যেতে চাননি। দুই তরুণ ক্রিকেটারের খুনসুটির মধ্যস্থতা করতে গিয়ে তিনি বলেন, “আপনাদের জানিয়ে রাখি। ওদের দু’জনের মধ্যে দারুণ বন্ধুত্ব রয়েছে। অনেক দিন ধরে একসঙ্গে ক্রিকেট খেলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE