Advertisement
২৩ জুলাই ২০২৪
Bhuvneswar Kumar

India vs South Africa 2021-22: ভুবেনশ্বরকে এখনই বাতিল করতে চান গাওস্কর, বেছে দিলেন বদলিও

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এখনও অবধি একটিও উইকেট নিতে পারেননি ভুবি। প্রথম ম্যাচে ১০ ওভারে দিয়েছেন ৬৪ রান।

ছন্দহীন ভুবি।

ছন্দহীন ভুবি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ০৯:৫৬
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এই সফর ভুলতে চাইবে ভারতীয় দল। মনে রাখতে চাইবেন না ভুবনেশ্বর কুমারও। দু’টি এক দিনের ম্যাচে তাঁর পারফরম্যান্স দেখে রেগে গিয়েছেন সুনীল গাওস্কর। এখনই তাঁকে বসিয়ে দিতে উপদেশ দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। কে হবেন তাঁর বদলি?

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এখনও অবধি একটিও উইকেট নিতে পারেননি ভুবি। প্রথম ম্যাচে ১০ ওভারে দিয়েছেন ৬৪ রান। পরের ম্যাচে ৮ ওভার বল করে দেন ৬৭ রান। এমন বোলিংয়ের পর গাওস্করের খুশি না হওয়াই স্বাভাবিক। তিনি বলেন, “বিপক্ষ তোমাকে পড়ে ফেলেছে। তোমার জন্য তৈরি হয়ে মাঠে নামছে ওরা। তাই অন্য কাউকে ভাবার সময় এসে গিয়েছে।”

কাকে বেছে নিলেন গাওস্কর? ভারতের প্রাক্তন ওপেনার বলেন, “আমার মনে হয় দীপক চাহারকে খেলানো উচিত। ওর বয়স কম। তা ছাড়া ও এমন একজন বোলার, ব্যাট হাতেও দলের কাজে লাগতে পারে।”

দু’টি ম্যাচ হেরে সিরিজ হাতের বাইরে। রবিবার সম্মান রক্ষার লড়াইয়ে মাঠে নামবে ভারত। এখন দেখার সেই ম্যাচে কোনও পরিবর্তন করেন কি না লোকেশ রাহুলের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE