Advertisement
০২ মার্চ ২০২৪
Dimuth Karunaratne

India vs Sri Lanka 2022: ধাক্কা শ্রীলঙ্কার, প্রথম টেস্টে নেই কুশল মেন্ডিস, দলে ডিকওয়েলা

ধারে-ভারে এমনিতেই শুক্রবার মোহালিতে ভারতের থেকে পিছিয়ে নামবে শ্রীলঙ্কা। প্রথম টেস্টের আগে তাদের পক্ষে খারাপ খবর।

ছিটকে গেলেন কুশল মেন্ডিস

ছিটকে গেলেন কুশল মেন্ডিস ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২২ ১৭:১১
Share: Save:

ধারে-ভারে এমনিতেই শুক্রবার মোহালিতে ভারতের থেকে পিছিয়ে নামবে শ্রীলঙ্কা। প্রথম টেস্টের আগে তাদের পক্ষে খারাপ খবর। সুস্থ হয়ে উঠতে পারলেন না কুশল মেন্ডিস। ফলে প্রথম টেস্টে এই পেসারকে পাবে না শ্রীলঙ্কা। তাঁর বদলে নিরোশন ডিকওয়েলাকে দলে নিয়েছে শ্রীলঙ্কা।

গত বছর ইংল্যান্ডে গিয়ে জৈব দুর্গ ভাঙায় এক বছর নির্বাসিত হয়েছিলেন ডিকওয়েলা এবং মেন্ডিস দু’জনেই। তবে পরে তাঁদের নির্বাসন কমানো হয়। দলেও জায়গা পান। মেন্ডিসের চোট লেগেছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টি খেলার সময়। ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেও সে কারণে খেলতে পারেননি তিনি।

করুণারত্নের নিজের কাছেও মোহালি টেস্ট অন্য এক সম্মানের হতে চলেছে। দেশের ৩০০তম টেস্টে নেতৃত্ব দিতে দেখা যাবে তাঁকে। পাশাপাশি, দর্শক প্রবেশের অনুমতি দেওয়ায় করুণারত্নে বাড়তি খুশি। বলেছেন, “খুব ভাল লাগছে। দেশের হয়ে ৩০০তম টেস্টে নেতৃত্ব দিতে পারব কখনও ভাবিনি। আমার কাছে এটা বিরাট সম্মানের। শ্রীলঙ্কার বিরুদ্ধে সেরা ফল দিতে মুখিয়ে থাকব।”

কোহলীকে নিয়ে করুণারত্নে বলেছেন, “হ্যাঁ, শুনেছি যে কোহলী শততম টেস্ট খেলতে নামছে। বোর্ড দর্শক প্রবেশের অনুমতি দিয়ে ভালই করেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE