Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ishan Kishan

Ishan Kishan: শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচ জেতানো ইনিংস, কাদের কথায় ছন্দ ফিরে পেলেন ঈশান কিশন

আইপিএল-এর মেগা নিলামে তিনি সর্বোচ্চ দামী ক্রিকেটার হয়েছিলেন। ১৫.৭৫ কোটি টাকা খরচ করে তাঁকে ধরে রেখেছিল মুম্বই ইন্ডিয়ান্স।

ঈশানের আত্মবিশ্বাস ফেরানোর পিছনে কারা

ঈশানের আত্মবিশ্বাস ফেরানোর পিছনে কারা ছবি টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৭:২৬
Share: Save:

আইপিএল-এর মেগা নিলামে তিনি সর্বোচ্চ দামী ক্রিকেটার হয়েছিলেন। ১৫.৭৫ কোটি টাকা খরচ করে তাঁকে ধরে রেখেছিল মুম্বই ইন্ডিয়ান্স। কিন্তু তার পরেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ভাল ছন্দে পাওয়া যায়নি। সেই ঈশান কিশনই শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জ্বলে উঠলেন। ৮৯ রানের দুরন্ত ইনিংস খেললেন।

ম্যাচের পর ঈশান জানিয়েছেন, কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার সমর্থনেই আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন তিনি। ঈশানের কথায়, “দলে যারা অভিজ্ঞ, তারা সব সময় চায় এক জন তরুণ ক্রিকেটার ছন্দে থাকুক। রোহিত, রাহুল দ্রাবিড় বা বিরাট কোহলী, যে-ই হোক না কেন, ওরা জানে পারফর্ম করতে না পারলে একজন তরুণ ক্রিকেটারের মনের অবস্থা কেমন থাকে। যখন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভাল খেলতে পারিনি, তখন ওরা প্রত্যেকে আমার পাশে দাঁড়িয়েছিল।”

কী বলেছিলেন দ্রাবিড় এবং রাহুল। ঈশান বলেছেন, “ওরা আমাকে বলেছিল, ‘আমরা জানি তোমার প্রতিভা। আমরা জানি দলের জন্য তুমি কী করতে পারো। আমরা তোমাকে বিশ্বাস করি। কখনওই বিশ্বাস করবে না আমরা তোমাকে সন্দেহ করছি।’ ওই কথাতেই আত্মবিশ্বাস বেড়ে যায়। নেটে ব্যাটিং করার সময় ওরা অনেক সাহায্য করে।”

বৃহস্পতিবার রোহিতই ঈশানকে বলেন খুচরো রান নিতে। ঈশানের কথায়, “রোহিত আমায় এসে বলল, ও জানে কোথায় আমি বল মারতে পারি। কিন্তু এটাও বলে যে খুচরো রান নেওয়াটাও আমাদের এ বার অভ্যেস করতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE