Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs Sri Lanka 2023

তৃতীয় এক দিনের ম্যাচের আগে দ্রাবিড় কি দলে যোগ দিতে পারবেন? জানিয়ে দিল বোর্ড

ইডেনে প্রথমে ব্যাট করে ২১৫ রান করে শ্রীলঙ্কা। ৪৩.২ ওভারেই সেই রান তুলে নেয় ভারত। ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন কুলদীপ যাদব। লোকেশ রাহুল করেন ৬৪ রান। সেই ম্যাচের আগের দিন অসুস্থ হয়ে পড়েন দ্রাবিড়।

১১ জানুয়ারি অসুস্থ হয়ে পড়েছিলেন দ্রাবিড়। তাঁর রক্তচাপ বেড়ে গিয়েছিল।

১১ জানুয়ারি অসুস্থ হয়ে পড়েছিলেন দ্রাবিড়। তাঁর রক্তচাপ বেড়ে গিয়েছিল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ ২২:২২
Share: Save:

কলকাতায় দ্বিতীয় এক দিনের ম্যাচ খেলতে এসে অসুস্থ হয়ে পড়েছিলেন রাহুল দ্রাবিড়। ভারতীয় দলের কোচ নিজের জন্মদিনের দিনই কলকাতায় আসেন। পরের দিন ম্যাচ ছিল ইডেনে। কিন্তু ১১ জানুয়ারি অসুস্থ হয়ে পড়েছিলেন দ্রাবিড়। তাঁর রক্তচাপ বেড়ে গিয়েছিল। ইডেনে উপস্থিত থাকলেও পরের দিন দলের সঙ্গে তিরুঅনন্তপুরমে না গিয়ে বাড়ি চলে যান দ্রাবিড়। যদিও এখন তিনি সুস্থ। দলের সঙ্গে তিরুঅনন্তপুরমে অনুশীলনে যোগ দিয়েছেন দ্রাবিড়।

রবিবার ভারত বনাম শ্রীলঙ্কা তৃতীয় এক দিনের ম্যাচ। ম্যাচের আগে তিরুঅনন্তপুরমে ঐচ্ছিক অনুশীলন ছিল শনিবার। সেই অনুশীলনে দেখা গেল দ্রাবিড়কে। বোর্ডের তরফেই সেই ছবি প্রকাশ করা হয়েছে। হাসি মুখে অনুশীলন করাচ্ছেন দ্রাবিড়। ভারতের কোচকে সুস্থ দেখে স্বস্তি পেয়েছেন সকলেই। অনুশীলনে ঈশান কিশন, সূর্যকুমার যাদবকে ব্যাট করতে দেখা গিয়েছে। শুভমন গিলও অনুশীলন করেছেন। বল করেছেন অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর, গত ম্যাচে চোটের জন্য না খেলা যুজবেন্দ্র চহাল এবং বাঁহাতি স্পিনার কুলদীপ যাদব।

প্রথম দু’টি ম্যাচ জিতে সিরিজ় ইতিমধ্যেই ভারতের। গুয়াহাটি এবং কলকাতায় জিতেছে তারা। নিয়মরক্ষার ম্যাচে চাপ কম ভারতের। এই ম্যাচে দলে পরীক্ষানিরীক্ষা করার সুযোগ রয়েছে তাদের। যদিও সে পথে ভারত হাঁটবে কি না তা স্পষ্ট নয়। এই বছরই এক দিনের বিশ্বকাপ। সেই প্রতিযোগিতার কথা মাথায় রেখেই দল গড়ছে ভারত।

ইডেনে প্রথমে ব্যাট করে ২১৫ রান করে শ্রীলঙ্কা। ৪৩.২ ওভারেই সেই রান তুলে নেয় ভারত। ৩ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন কুলদীপ যাদব। লোকেশ রাহুল করেন ৬৪ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE