Advertisement
১৪ জুলাই ২০২৪
Deepak Hooda

Deepak Hooda: পুরানদের বিরুদ্ধে কার জার্সি পরে নেমে পড়লেন দীপক হুডা? শুরু জল্পনা

রবিবারের ম্যাচে দীপক হুডাকে দেখা গিয়েছে অন্য কারওর জার্সি পরে নেমে পড়তে। পিঠে নামের জায়গাটি ঢেকে রাখা ছিল। তার পরেই শুরু হয়েছে জল্পনা।

দীপক হুডা।

দীপক হুডা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১২:০৮
Share: Save:

জাতীয় দলের হয়ে সুযোগ পেলেই তা ভাল ভাবে কাজে লাগাচ্ছেন দীপক হুডা। রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচেও ভাল খেললেন তিনি। বল হাতে একটি উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে গুরুত্বপূর্ণ সময়ে ৩৩ রান করে যান। তবে পারফরম্যান্স নয়, ম্যাচের পর সকলের নজরে তাঁর জার্সি।

কী হয়েছে হুডার জার্সি নিয়ে?

আসলে রবিবারের ম্যাচে যে জার্সি পরে নেমেছিলেন হুডা, সেটি তাঁর নিজের নয়। দেখা যায়, নামের জায়গাটি টেপ মেরে ঢেকে রাখা রয়েছে। জার্সির নম্বর ছিল ২৪। তাই নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ক্রিকেটপ্রেমীরা খুঁজে বের করেন, ভারতীয় দলে ২৪ নম্বর জার্সি এক সময় পরতেন ক্রুণাল পাণ্ড্য। সম্প্রতি এই জার্সি পরতে দেখা গিয়েছে প্রসিদ্ধ কৃষ্ণকে। তিনি অবশ্য রবিবারের ম্যাচে খেলেননি। তাঁর জায়গায় নেমেছিলেন আবেশ খান।

প্রসঙ্গত, ক্রুণালের সঙ্গে এক সময় ঝামেলায় জেরে বরোদা ছেড়ে অন্য রাজ্যের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলতে শুরু করেছিলেন হুডা। তবে এ বারের আইপিএল সব দূরত্ব মিটিয়ে দিয়েছে। হুডা এবং ক্রুণাল দু’জনেই লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলেছেন। উইকেটের পর দু’জনকে একসঙ্গে উল্লাস করতে দেখা গিয়েছে। শোনা যাচ্ছে, আগামী মরসুমে ফের বরোদার হয়ে খেলতে দেখা যাবে হুডাকে। ক্রুণালের সঙ্গে এখন তাঁর কোনও ঝামেলাই নেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE