Advertisement
২৫ এপ্রিল ২০২৪
shubman gill

Shubman Gill: কে কেড়ে নিল তাঁর শতরান, ম্যাচের পর রহস্য ফাঁস করলেন শুভমন

মাত্র দু’রানের জন্য এক দিনের ক্রিকেটে প্রথম শতরান পাওয়া থেকে বঞ্চিত হন শুভমন। ম্যাচের পর কাকে দায়ী করলেন তিনি।

শুভমন গিল।

শুভমন গিল। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২২ ১৩:১৭
Share: Save:

প্রথম দু’টি ম্যাচে অর্ধশতরান করেছিলেন। শেষ ম্যাচে মরিয়া ছিলেন শতরান পাওয়ার জন্য। বুধবার লক্ষ্য পূরণ থেকে সামান্য দূরে থামলেন শুভমন গিল। শতরানের থেকে মাত্র দু’রান কম করলেন তিনি। তবে ম্যাচ এবং সিরিজের সেরা হতে কোনও অসুবিধা হয়নি। ম্যাচের পর শুভমন জানালেন, বৃষ্টির জন্যেই এক দিনের ক্রিকেটে প্রথম শতরান হল না তাঁর।

বুধবার ৯৮ বলে ৯৮ রানে অপরাজিত থাকেন শুভমন। ম্যাচের পর তিনি বলেন, “আমার অনুভূতি ভালমন্দ মিশিয়ে। শতরান করব ভেবেছিলাম। বৃষ্টির পর সেটা আর আমার নিয়ন্ত্রণে ছিল না। এই ম্যাচে নিজের ইনিংস নিয়ে খুশি। যে ভাবে প্রথম দুটো ম্যাচে আউট হয়েছিলাম তাতে খুশি হইনি। আজ স্ট্রাইক বদল করে খেলার চেষ্টা করেছি।”

শুভমনের মতে, আর একটা ওভার পেলেই শতরান হয়ে যেত তাঁর। বলেছেন, “খেলা থেমে যাওয়ার আগে আর একটা ওভার চেয়েছিলাম। কারণ, এই উইকেটে ব্যাটিং করতে ভাল লাগছিল।”

ভারতীয় ইনিংসের ৩৬ ওভারের মাথায় বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। ভারতের স্কোর ছিল তিন উইকেটে ২২৫। ওখানেই ভারতের ইনিংস শেষ করে দেওয়া হয়। ওয়েস্ট ইন্ডিজের ইনিংস থেমে যায় ১৩৭ রানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE