Advertisement
২৫ এপ্রিল ২০২৪
india cricket

India Vs West Indies: দেরিতে শুরু হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি-টোয়েন্টি, পিছনে কী কারণ

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি প্রতিযোগিতা ২ ঘণ্টা পরে শুরু হবে। অর্থাৎ, রাত ৮টার পরিবর্তে রাত ১০টায় শুরু হবে খেলা।

পিছিয়ে গেল ম্যাচ

পিছিয়ে গেল ম্যাচ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৮:০৮
Share: Save:

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি প্রতিযোগিতা নির্ধারিত সময়ের থেকে ২ ঘণ্টা পরে শুরু হবে। অর্থাৎ, সোমবার রাত ৮টার পরিবর্তে রাত ১০টায় শুরু হবে খেলা। সন্ধ্যা ৬টা নাগাদ এ কথা জানাল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড একটি বিবৃতিতে জানিয়েছে, ‘ক্রিকেট বোর্ডের নিয়ন্ত্রণের বাইরে থাকা কিছু ঘটনার জন্য ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হতে দেরি হবে। ত্রিনিদাদ থেকে সেন্ট কিটসে ক্রিকেটারদের মালপত্র আসতে দেরি হয়েছে। অনিচ্ছাকৃত এই ত্রুটির জন্য আমরা দুঃখিত।’

ভারত না ওয়েস্ট ইন্ডিজ, কোন দলের ক্রিকেটারদের মালপত্র আসতে দেরি হয়েছে সে কথা অবশ্য জানায়নি সে দেশের ক্রিকেট বোর্ড।

দু’দলের মধ্যে প্রথম খেলায় জিতেছে ভারত। ত্রিনিদাদে ওয়েস্ট ইন্ডিজকে ৬৮ রানে হারিয়েছেন রোহিত শর্মারা। সিরিজের আরও চার ম্যাচ বাকি। প্রথম ম্যাচে হারলেও সিরিজে ফেরা নিয়ে আশাবাদী ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক পুরান। অন্য দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রতিটি ম্যাচকে প্রস্তুতি হিসাবে দেখছেন রোহিতরা। জয় ছাড়া অন্য কিছু দেখছে না ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE