Advertisement
০৪ অক্টোবর ২০২২
Krunal Pandya

Krunal Pandya: ইংল্যান্ডে খেলবেন আর এক ভারতীয়, এক দিনের প্রতিযোগিতায় দেখা যাবে তাঁকে

ইংল্যান্ডের কাউন্টি দলের হয়ে খেলার সুযোগ পেলেন এই ভারতীয় ক্রিকেটার। ওয়ারউইকশায়ারের হয়ে লন্ডন কাপে খেলার সুযোগ পেলেন তিনি।

এজবাস্টন।

এজবাস্টন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৭:০৭
Share: Save:

ভারতের অলরাউন্ডার ক্রুণাল পাণ্ড্য খেলবেন ইংল্যান্ডের ওয়ারউইকশায়ার কাউন্টি ক্লাবে। রয়্যাল লন্ডন কাপ প্রতিযোগিতায় খেলবেন তিনি। এ বারের আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলেছিলেন তিনি।

কাউন্টি দলে সুযোগ পেয়ে খুশি ক্রুণাল। টুইট করে বলেন, “আমি প্রচণ্ড উত্তেজিত। ওয়ারউইকশায়ারের মতো ঐতিহাসিক দলে খেলার সুযোগ পেয়েছি। লন্ডন কাপে খেলব।”

৩১ বছরের এই অলরাউন্ডারের এক দিনের ক্রিকেটে ভারতের হয়ে অভিষেক হয় ২০২১ সালে। ইংল্যান্ডের বিরুদ্ধে সেই ম্যাচে ২৬ বলে অর্ধশতরান করেন তিনি। এক দিনের ক্রিকেটে অভিষেক ম্যাচে সেটাই দ্রুততম অর্ধশতরান। ভারতের হয়ে এখনও পর্যন্ত ১৯টি টি-টোয়েন্টি এবং পাঁচটি এক দিনের ম্যাচ খেলেছেন ক্রুণাল। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সংগ্রহ ২৫৪ রান এবং ১৭টি উইকেট।

ভারত বনাম ইংল্যান্ড যে মাঠে খেলছে, সেই এজবাস্টনই ঘরের মাঠ ওয়ারউইকশায়ারের। ক্রুণাল বলেন, “এজবাস্টন দারুণ জায়গা। সেটাকেই নিজের ঘরের মাঠ বলতে পারব। দলের বাকি সদস্যদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছি।”

এই সুযোগ দেওয়ার জন্য ক্রুণাল ধন্যবাদ জানিয়েছেন ওয়ারউইকশায়ার এবং বিসিসিআইকে। লন্ডন কাপ শুরু হবে ২ অগস্ট থেকে। গ্রুপ পর্বে আটটি ম্যাচ খেলবে ওয়ারউইকশায়ার। গ্রুপ পর্ব থেকে প্রথম তিনটি দল পৌঁছে যাবে নক-আউট পর্বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.