Advertisement
০৬ মে ২০২৪
India Cricket

পৃথ্বী, চহালের পরে অন্য দেশে খেলতে গেলেন ভারতের আরও এক ক্রিকেটার

পৃথ্বী শ ও যুজবেন্দ্র চহালের পরে এ বার অন্য দেশে খেলতে গেলেন আরও এক ভারতীয় ক্রিকেটার। কাউন্টির দল নর্থহ্যাম্পটনশায়ারে যোগ দিয়েছেন তিনি।

Representative image of cricket

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৫৭
Share: Save:

পৃথ্বী শ, যুজবেন্দ্র চহালের পরে এ বার করুণ নায়ারও পা বাড়ালেন ইংল্যান্ডের পথে। কাউন্টি চ্যাম্পিয়নশিপ খেলতে নর্থহ্যাম্পটনশায়ারে সই করেছেন তিনি। অস্ট্রেলিয়ার ক্রিকেটার স্যাম হোয়াইটম্যানের বদলে নায়ারকে দলে নিয়েছে নর্থহ্যাম্পটনশায়ার। তাদের হয়ে তিনটি ম্যাচে খেলবেন নায়ার।

কাউন্টি খেলতে যাওয়ার আগে নায়ার বলেন, ‘‘কাউন্টি চ্যাম্পিয়নশিপ আমার কাছে নতুন অভিজ্ঞতা। আশা করছি ভাল খেলব। নর্থহ্যাম্পটনশায়ার আমার উপর ভরসা দেখিয়েছে। সেই ভরসার দাম দিতে চাই।’’

কাউন্টি খেলতে যাওয়ার আগে পৃথ্বীর সঙ্গে তাঁর কথা হয়েছে বলে জানিয়েছেন নায়ার। তিনি বলেন, ‘‘কাউন্টি ক্রিকেটের ব্যাপারে অনেক শুনেছি। পৃথ্বী ওখানে অনেক দিন খেলেছে। ওর সঙ্গে কথা হয়েছে। ইংল্যান্ডের পরিবেশের সঙ্গে আমাকে দ্রুত মানিয়ে নিতে হবে। দলকে তিনটে ম্যাচেই জেতাতে চাই। আশা করছি সেটা পারব।’’ ভারতীয় দলে দীর্ঘ দিন সুযোগ পাননি নায়ার। লাল বলের ক্রিকেটে বীরেন্দ্র সহবাগের পরে দ্বিতীয় ভারতীয় হিসাবে ত্রিশতরান রয়েছে তাঁর। কিন্তু তার পরেও দেশের হয়ে খেলার সুযোগ বেশি পাননি তিনি।

কয়েক দিন আগে কাউন্টি খেলতে গিয়েছেন চহালও। কেন্টে যোগ দিয়েছেন ভারতীয় স্পিনার। ভারতের এশিয়া কাপ ও বিশ্বকাপের দলে জায়গা পাননি তিনি। চহালকে না নেওয়ায় নির্বাচক কমিটির সমালোচনা করেছেন হরভজন সিংহের মতো প্রাক্তন ক্রিকেটার। সুযোগ না পেয়ে হতাশ চহালও। প্রকাশ্যে নিজের হতাশার কথা জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Cricket Karun Nair County Championship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE