Advertisement
২৪ এপ্রিল ২০২৪
india cricket

Jasprit Bumrah: এশিয়া কাপের আগে জোর ধাক্কা রোহিতদের দলে! ছিটকে যেতে পারেন এই বোলার

বিসিসিআই সূত্রে খবর, পিঠের চোট এখনও পুরো সারেনি যশপ্রীত বুমরার। তাই তাঁকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছে না ভারতীয় ক্রিকেট বোর্ড।

এশিয়া কাপের আগে ধাক্কা ভারতীয় দলে

এশিয়া কাপের আগে ধাক্কা ভারতীয় দলে ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২০:০৯
Share: Save:

এশিয়া কাপের আগে ধাক্কা ভারতীয় দলে। চোটের কারণে প্রতিযোগিতা থেকে ছিটকে যেতে পারেন যশপ্রীত বুমরা। জানা গিয়েছে, বুমরার পিঠের চোট এখনও পুরো সারেনি। তাই তাঁকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না বিসিসিআই। তবে এখনও পর্যন্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

সংবাদ সংস্থা পিটিআইকে বিসিসিআইয়ের এক আধিকারিক বলেছেন, ‘‘পিঠের চোটে বুমরা এশিয়া কাপে খেলবে না। বুমরা আমাদের সেরা বোলার। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ওকে সম্পূর্ণ সুস্থ দেখতে চাই। এশিয়া কাপে বুমরাকে খেলিয়ে আমরা অতিরিক্ত ঝুঁকি নিতে চাইছি না।’’

এশিয়া কাপের জন্য সোমবার দল ঘোষণা করার কথা ছিল বিসিসিআইয়ের। কিন্তু এই প্রতিবেদন লেখা পর্যন্ত দল ঘোষণা করা হয়নি। বুমরা না খেললে শেষ মুহূর্তে দলে কিছু বদল হতে পারে। সেই কারণে হয়তো দল ঘোষণা করতে দেরি হচ্ছে।

ইংল্যান্ডের বিরুদ্ধে এক দিনের ক্রিকেটে শেষ খেলেছিলেন বুমরা। তার পর ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবোয়ে সফর থেকে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। এখন আমেরিকায় পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বুমরা। জানা গিয়েছে, দেশে ফিরে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাব করবেন তিনি। দেশের মাটিতে সেপ্টেম্বর মাসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজের আগে সুস্থ হয়ে ওঠার চেষ্টা করবেন বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE