Advertisement
১৬ মে ২০২৪
Rahul Dravid

বোর্ডের উল্টো কথা দ্রাবিড়ের মুখে, সত্যিই কি কোচের মেয়াদ বেড়েছে? রাহুলের কথায় ধোঁয়াশা

ভারতের কোচ হিসাবে কি রাহুল দ্রাবিড়ের চুক্তির মেয়াদ বেড়েছে? ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, বেড়েছে। কিন্তু দ্রাবিড় বলছেন, এখনও সই করেননি তিনি। ফলে ধোঁয়াশা তৈরি হয়েছে।

cricket

রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৯:৫৩
Share: Save:

ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে, কোচ হিসাবে চুক্তি বৃদ্ধি করা হয়েছে রাহুল দ্রাবিড়ের। সেই সঙ্গে পুরো কোচিং দলেরও চুক্তি বেড়েছে। অন্য দিকে দ্রাবিড় নিজে বলছেন, তিনি এখনও সই করেননি কোনও চুক্তিতে। দুই পরস্পরবিরোধী কথায় ধোঁয়াশা তৈরি হয়েছে।

বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকা সফরের দল নির্বাচনের বৈঠকে যোগ দিয়েছিলেন দ্রাবিড়। বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার সময় তাঁকে প্রশ্ন করা হয় যে তিনি কি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ভারতের কোচ রয়েছেন? কারণ, বিসিসিআই তাঁর মেয়াদ বৃদ্ধির কথা জানালেও কত দিনের জন্য মেয়াদ বেড়েছে তা জানায়নি।

প্রশ্নের জবাবে দ্রাবিড় বলেন, ‘‘এখনও সরকারি ভাবে আমি কোনও চুক্তিতে সই করিনি। বোর্ডের সঙ্গে একটা প্রাথমিক কথা হয়েছে। কিন্তু এখনও কোনও চুক্তিতে সই হয়নি।’’ দ্রাবিড়ের এই কথা থেকে ধোঁয়াশা তৈরি হয়েছে। তা হলে কি তাঁর সম্মতি ছাড়াই মেয়াদ বৃদ্ধির কথা ঘোষণা করেছে বোর্ড?

প্রশ্ন উঠছে দ্রাবিড়কে নিয়েও। কারণ, বিসিসিআই যে বিজ্ঞপ্তি দিয়েছিল সেখানে দ্রাবিড়ের বক্তব্যও ছিল। মেয়াদ বৃদ্ধির জন্য সেই সময় বোর্ডকে ধন্যবাদ দিয়েছিলেন তিনি। তা হলে কেন হঠাৎ এখন বলছেন যে সই করেননি? নেপথ্যে কি অন্য কোনও কারণ রয়েছে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid India Cricket BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE