Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Hardik Pandya

বিশ্বকাপে চোট পাওয়ার পর আবার ক্রিকেটে ফিরলেন হার্দিক, কেমন খেললেন মুম্বই অধিনায়ক?

গত বছরের বিশ্বকাপের পর আবার ক্রিকেট মাঠে ফিরলেন হার্দিক পাণ্ড্য। ভারতের অলরাউন্ডার সোমবার খেলতে নামলেন একটি প্রতিযোগিতায়। কেমন খেললেন আইপিএলে মুম্বইয়ের নেতা?

cricket

হার্দিক পাণ্ড্য। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪১
Share: Save:

গত বছরের বিশ্বকাপের পর আবার ক্রিকেট মাঠে ফিরলেন হার্দিক পাণ্ড্য। ভারতের অলরাউন্ডার সোমবার খেলতে নামলেন ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি কাপে। চোটের পর এটাই তাঁর প্রথম প্রতিযোগিতামূলক ক্রিকেট ম্যাচ। হার্দিক সেখানে কোনও রকম অস্বস্তি ছাড়াই খেলেছেন।

ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি কাপে সোমবার রিলায়েন্স ওয়ান ক্লাবের হয়ে খেলতে নেমেছিলেন হার্দিক। বোলিং শুরু করেন তিনি। মোট তিন ওভার বল করে ২২ রানে ২টি উইকেট নিয়েছেন। তবে ব্যাট করেছেন অনেক পরে। ১০ নম্বরে ব্যাট করতে নেমে পীযূষ চাওলার সঙ্গে জুটি বেধে দলকে জিতিয়ে দেন। চার বলে অপরাজিত থাকেন তিন রানে। তাঁর দল হারায় ভারত পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেডকে।

গত দু’মাস ধরেই নিজের ফিটনেসের উন্নতির চেষ্টা করছেন হার্দিক। তিন সপ্তাহ আগে বরোদায় অনুশীলন শুরু করেন। তার আগে রিহ্যাব করেছেন। গত সপ্তাহে আলুরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির আয়োজনে তিনি এবং ঋষভ পন্থ তিনটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন। সব ক’টি ম্যাচেই হার্দিক ব্যাট এবং বল করেছেন। তার পরেই ডিওয়াই পাটিল টি-টোয়েন্টি কাপে খেলার জন্য তাঁকে অনুমতি দেয় এনসিএ।

মার্চের শুরুতে আবার এনসিএ-তে যাবেন হার্দিক। তাঁর ফিটনেসের চূড়ান্ত পরীক্ষা হবে সেখানে। এর পর আইপিএলের আগে মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক মরসুম প্রস্তুতি শিবিরে যোগ দেবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya T20 Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE