Advertisement
১৩ জুন ২০২৪
India Vs Ireland

ভারতের জার্সি গায়ে আয়ারল্যান্ডে কার সঙ্গে ঘুরতে চান কেকেআরের রিঙ্কু? জানালেন মনের ইচ্ছা

ভারতীয় দলের সঙ্গে আয়ারল্যান্ড গিয়েছেন রিঙ্কু সিংহ। বিমানেই তাঁর সাক্ষাৎকার নেন জিতেশ শর্মা। তিনিও প্রথম বার জাতীয় দলে সুযোগ পেয়েছেন। জিতেশ জিজ্ঞেস করেছিলেন, আয়ারল্যান্ডে গিয়ে রিঙ্কু কার সঙ্গে ঘুরবেন?

Rinku Singh

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১৯:৫৪
Share: Save:

প্রথম বার ভারতীয় দলে ডাক পেয়েছেন রিঙ্কু সিংহ। দলের সঙ্গে আয়ারল্যান্ড গিয়েছেন তিনি। বিমানেই তাঁর সাক্ষাৎকার নেন জিতেশ শর্মা। তিনিও প্রথম বার ভারতীয় দলে সুযোগ পেয়েছেন। জিতেশ জিজ্ঞেস করেছিলেন, আয়ারল্যান্ডে গিয়ে রিঙ্কু কার সঙ্গে ঘুরবেন? উত্তর দিলেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার।

আয়ারল্যান্ডের ডাবলিনে শুক্রবার খেলবে ভারত এবং আয়ারল্যান্ড। তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল। যশপ্রীত বুমরার নেতৃত্বে এই সিরিজ় খেলবে ভারত। সেই দলেই ডাক পেয়েছেন রিঙ্কু এবং জিতেশ। আইপিএলে ভাল খেলার পুরস্কার পেয়েছেন দু’জনে। ভারতীয় দলের জার্সি পরে প্রথম বার বিদেশে খেলতে যাওয়ার অভিজ্ঞতা ভাগ করে নিলেন তাঁরা। জিতেশ জানতে চেয়েছিলেন আয়ারল্যান্ডে পৌঁছে কার সঙ্গে ঘুরতে যাবেন রিঙ্কু। উত্তরে নাইটদের ব্যাটার বলেন, “আমি তোমার সঙ্গেই ঘুরতে যাব।”

বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে দেখা যায় বিমানের বিজ়নেস ক্লাসে করে যাচ্ছেন তাঁরা। রিঙ্কুরা জানালেন যে, এই প্রথম বার বিজ়নেস ক্লাসে ওঠার সুযোগ হয়েছে তাঁদের। রিঙ্কু বলেন, “ভারতীয় দলের হয়ে খেলা আমার কাছে স্বপ্নের মতো। বাড়িতে যখন আমার ঘরে দেখলাম ভারতীয় দলের জার্সিটা রাখা রয়েছে। ৩৫ নম্বরের জার্সি। তাতে আমার নাম লেখা। খুব ভাল লাগছে ভারতের হয়ে খেলার সুযোগ পেয়ে।” জিতেশ বলেন, “ভারতের জার্সি পরে যাচ্ছি। এটা ভেবেই ভাল লাগছে। দায়িত্ব বেড়ে গেল। সেই সঙ্গে আমাদের সামনে একটা সুযোগ এসেছে। সেটা কাজে লাগাতে চাইব।”

রিঙ্কু দলে সুযোগ খবর পেয়েছিলেন নয়ডাতে থাকার সময়। রিঙ্কু বলেন, “নয়ডাতে আমি অনুশীলন করছিলাম। সেই সময় জানতে পারি যে দলে সুযোগ পেয়েছি। আনন্দে মাকে ফোন করেছিলাম। মা সব সময় চাইত আমি ভারতের হয়ে খেলি। সেটাই সত্যি হতে চলেছে।”

আয়ারল্যান্ডে পৌঁছেও জিতেশ এবং রিঙ্কু একে অপরের সঙ্গে কথা বলেন। সেখান জিতেশ জানতে চান প্রথম বার ভারতীয় দলের সঙ্গে অনুশীলন করে রিঙ্কুর কেমন লাগছে। রিঙ্কু বলেন, “এখানের আবহাওয়া খুব সুন্দর। ঠান্ডা হাওয়া দিচ্ছে। বেশ মজা লাগছে। দারুণ অনুশীলন করলাম আমরা। ব্যাট করলাম, ফিল্ডিং করলাম, একটু বলও করলাম। আমি চাই দল এই সিরিজ়টা জিতুক। যদি সুযোগ পাই নিজের ১০০ শতাংশ দেব। আমাকে সকলে বলেছে খেলাটা উপভোগ করতে। সেটাই করার চেষ্টা করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Vs Ireland Rinku Singh Jitesh Sharma KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE