Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rishabh Pant

পন্থের কি আইপিএলও গেল! ছাড়পত্রই পেলেন না বোর্ডের, কী ভাবছে সৌরভের দিল্লি?

ঋষভ পন্থ কি আইপিএলে খেলবেন? তাঁর খেলা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। পন্থকে খেলানোর মরিয়া চেষ্টা চালাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল। কী ভাবে?

cricket

ঋষভ পন্থ (বাঁ দিকে) ও সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৯:১১
Share: Save:

ঋষভ পন্থের আইপিএলে খেলা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। তাঁকে নাকি এখনও ছাড়পত্র দেয়নি বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি। এখনই বোর্ডের ছাড়পত্র না পেলেও যাতে পরবর্তীতে পন্থকে খেলানোর সুযোগ থাকে তার চেষ্টা করে যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল।

কিছু দিন আগেই সৌরভ জানিয়েছিলেন, পন্থকে ৫ মার্চ খেলার অনুমতি দিয়ে দেবেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির চিকিৎসকেরা। কিন্তু সেই সময় পেরিয়ে যাওয়ার পরেও পন্থ অনুমতি পাননি। একটি হিন্দি দৈনিকের রিপোর্ট অনুযায়ী, পন্থের শারীরিক অবস্থা খতিয়ে দেখে তাঁকে এখনই খেলার ছাড়পত্র দিতে পারছেন না চিকিৎসকেরা। আইপিএলের জন্য দিল্লি যে প্রাথমিক দল ঘোষণা করেছে তাতে পন্থের নাম নেই।

পরবর্তীতে পন্থকে ছাড়পত্র দিলে যাতে তাঁকে খেলানো যায় তার চেষ্টা করছে দিল্লি। রিপোর্টে বলা হয়েছে, বোর্ডের কাছে দিল্লি অনুরোধ করেছে পন্থকে যাতে অতিরিক্ত ক্রিকেটার হিসাবে দলে রাখা যায়। তাতে যদি পরবর্তীতে ছাড়পত্র পাওয়া যায়, তখনই পন্থকে দলে নিয়ে আসা যাবে।

যদিও একটি ইংরেজি দৈনিক তাদের রিপোর্টে জানিয়েছে, এক সপ্তাহ আগেই পন্থকে খেলার ছাড়পত্র দিয়ে দিয়েছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি। তিনি নাকি এই মুহূর্তে আইপিএলের বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত। কিন্তু এখনও পর্যন্ত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি বা বোর্ড এই বিষয়ে সরকারী ভাবে কিছু জানায়নি।

২০২২ সালের ডিসেম্বর মাসে গাড়ি দুর্ঘটনায় আহত হওয়ার পর থেকে মাঠের বাইরে রয়েছেন পন্থ। দু’বার অস্ত্রোপচার হয়েছে তাঁর। ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠার কাজ চালিয়ে যাচ্ছেন পন্থ। মাঝেমধ্যেই সমাজমাধ্যমে সেই সব ভিডিয়ো পোস্ট করেন তিনি। দিল্লির কোচ রিকি পন্টিংও জানিয়ে দিয়েছেন, এ বারের আইপিএলে পন্থই অধিনায়ক হবেন। সেই সব আলোচনার মাঝে আবার পন্থকে নিয়ে ধোঁয়াশা শুরু হয়েছে। সত্যিই তিনি খেলতে পারবেন তো?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant IPL 2024 Delhi Capitals BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE